ঝুপড়িতে থাকা নাবালকের অবাক করা স্টান্ট, না দেখলে বিশ্বাস হবে না

নিজস্ব প্রতিবেদন : ভারতের মতো বিপুল জনসংখ্যার দেশে প্রতিভাবান বালক বালিকা অথবা ব্যক্তিদের অভাব নেই। যে কারণে বিভিন্ন রিয়েলিটি-শো থেকে শুরু করে রাস্তাঘাটে এই সকল প্রতিভাবানদের নজরে আসে। অন্যদিকে আবার এইসকল প্রতিভাবানরা নজরে দ্রুত আসছেন সোশ্যাল মিডিয়ার দৌলতে।

মানুষের হাতে হাতে স্মার্টফোন, ইন্টারনেট এবং সোশ্যাল মিডিয়া পৌঁছে যাওয়ার কারণে রাস্তাঘাটে নানান অবাক করা ভিডিও ক্যামেরা বন্দী হওয়ার পর ছড়িয়ে পড়ছে। সেই সকল ভিডিওতেই মজে রয়েছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। আবার সোশ্যাল মিডিয়ায় এইসকল মুহূর্ত ভাইরাল হওয়ার পর প্রতিভাবানরাও নানান সুযোগ পাচ্ছেন।

সম্প্রতি সেই রকমই এক নাবালকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা গিয়েছে ওই নাবালকের স্টান্ট। ওই স্টান্ট এতটাই সুন্দর এবং অবাক করা যে না দেখলে বিশ্বাস হবে না। সবথেকে বড় বিষয় হলো ওই নাবালক একজন ঝুপড়ির বাসিন্দা। যার সেই ভাবে কোনো প্রশিক্ষণ নেই।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, চারিদিকে কেবল নোংরা আর নোংরা। আর সেই নোংরা স্তুপের মধ্যেই ওই নাবালকের চমক। ঠিক যেন পাঁকে পদ্ম। তার যে প্রতিভা সেই প্রতিভা দেখে এখন সোশ্যাল মিডিয়ার দর্শকরা বাহবা ভরিয়ে দিয়েছেন। খালি গায়ে, খালি পায়ে যেভাবে ওই নাবালক স্টান্ট দেখিয়েছে তা অবিশ্বাস্য।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, চারিদিকে ঝুপড়ি আর তার মাঝে একটি নোংরা স্তুপের জায়গায় কয়েকজন দাঁড়িয়ে আছে। তার মাঝে থেকে এক নাবালক স্টান্ট দেখানোর জন্য ছুটে আসে। তারপর সে তার স্টান্ট দেখায়। ওই নাবালকের স্টান্ট এতটাই সুন্দর যে তা যেকোনো প্রশিক্ষণপ্রাপ্তদেরও হার মানাতে পারে। এর পরেই এই ভিডিও সোশ্যাল মিডিয়ার প্রত্যেকের নজর কাড়তে শুরু করেছে।