আস্ত বাইক মাথায় নিয়ে চাপিয়ে দিল বাসের ছাদে, ভিডিও না দেখলে বিশ্বাস হবে না

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন বিভিন্ন সময় নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সেই সকল ভিডিওগুলি এতটাই সোশ্যাল মিডিয়ার দর্শকদের অবাক করে যে সেগুলি নিমেষে ভাইরাল হয়ে যায়। ঠিক সেই রকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা না দেখলে বিশ্বাস হবে না।

ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখে ওই ব্যক্তিকে বলা যেতে পারে তিনি সত্যিই বাস্তবের বাহুবলি অথবা কোন সুপারম্যান। কেননা তিনি যে কাজটি করে দেখিয়েছেন সেই কাজটি যেকোনো সাধারণ মানুষের পক্ষে করা একপ্রকার অসম্ভব। তবে কথাই বলে মানুষ চাইলে কি না করতে পারে। এই ভিডিওটি সেটাই প্রমাণ করেছে।

বাস্তবের ওই বাহুবলী বা সুপারম্যানের পরিচয় জানতে পারা না গেলেও এই মুহূর্তে যারাই এই ভিডিও দেখেছেন তারাই ওই মানুষটিকে দেখে যতটাই অবাক হচ্ছেন ততটাই তাকে সম্মান জানাচ্ছেন। আসলে ওই অনামী ব্যক্তিটি মাথায় করে একটি আস্ত মোটরবাইক একটি বাসের ছাদে তুলে দিয়েছেন।

অবিশ্বাস্য এমন কাজের মুহূর্ত ক্যামেরাবন্দি হওয়ার পর তা সোশ্যাল মিডিয়ায় আপলোড হয় এবং সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ার দর্শকরা দেখার সুযোগ পান। এর আগেও এই ব্যক্তির এমন অবিশ্বাস্য কাজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কর্ম ক্ষেত্রে স্থানান্তরিত হওয়ার পর বহু মানুষকেই দেখা যায় তাদের মোটর বাইক বাসে অথবা ট্রেনে চাপিয়ে নিয়ে যেতে। এই লোকটি সেই কাজ করার জন্যই বাসের ছাদে এইভাবে মোটরবাইক চাপিয়ে দেন।

সব থেকে বড় বিষয় হলো ওই ব্যক্তি ব্যালেন্স করে মোটরবাইক নিজের মাথায় চাপিয়ে বাসের ছাদের তোলার জন্য যেভাবে ব্যালেন্স করে মই দিয়ে উপরে উঠেছেন তা দেখে অবাক হয়েছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। আরও আশ্চর্যের বিষয় হলো এমন আস্ত মোটরবাইকটি বাসের ছাদে তোলার সময় একবারো ডালিম সারাতে দেখা যায়নি ওই ব্যক্তিকে।