শেষে ডিম চুরি, তাও আবার পুলিশ কনস্টেবলের! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব প্রতিবেদন : রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল একটি ছোট ডিমের ভ্যান। ওই ভ্যানের মালিক কোন কাজের জন্য ভ্যানটি দাঁড় করিয়ে রেখে কোথাও যান। আর এই মালিকের না থাকার সুযোগকে কাজে লাগিয়ে সেখানে হাজির হন এক পুলিশ কনস্টেবল। তারপর দিব্যি সুড়সুড় করে একটা দুটো করে ডিম পকেটে পুরছিলেন। পুরছিলেন বলতে তিনি হাতসাফাই করছিলেন। আর সেই হাতসাফাই করার ঘটনা যে ক্যামেরাবন্দি হচ্ছে তা জানা ছিল না ওই পুলিশকর্মীর। আর তারপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে।

এমন পুলিশ কনস্টেবলের ডিম চুরির ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের চণ্ডীগড়ে। অভিযুক্ত পুলিসকর্মীর নাম প্রীতপাল সিং। তিনি পাঞ্জাবের ফতেহগড় সাহিব থানার কর্তব্যরত হেড কনস্টেবল ছিলেন। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তাকে সাজা হিসেবে সাসপেন্ড করা হয়েছে। এমনকি সেই ঘটনার ভিডিও এবং ওই পুলিশ কনস্টেবলকে সাসপেন্ড করার খবর পাঞ্জাব পুলিশের তরফ থেকে টুইট করে জানানোও হয়েছে।

আরও পড়ুন :

ভিডিওটিতে আরও স্পষ্ট, খুব সাবলীলভাবে ওই পুলিশ কনস্টেবল ভ্যানের মধ্যে থাকা ডিমের ক্রেট থেকে একটা একটা করে ডিম পকেটে পুরতে। আর যখনই তার মনে হচ্ছিল কেউ দেখছে সে সময় তিনি এমন ভান করছিলেন যাতে যেন কিছুই করেননি। এরপর নিজের কাজ হয়ে গেলে এবং ওই ভ্যানের মালিক ঘটনাস্থলে পৌঁছালে তিনি রাস্তায় যাওয়া একটি অটোকে হাত দেখিয়ে দাঁড় করিয়ে তাতে চেপে চলে যান। তবে ওই পুলিশকর্মী কেন এমন ঘটনা ঘটিয়েছেন তা সম্পর্কে কিছু জানা যায়নি।