অজয় নদের তীরে এক যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

লাল্টু : দুবরাজপুরের লোবা গ্রামের কাছে অজয় নদের তীরে এক বাঁশ ঝোঁপ থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় বাসিন্দারা ওই যুবকের মৃতদেহ দেখতে পান। ঘটনার পর পুলিশে খবর দেওয়া হলে দুবরাজপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে নিয়ে আসে।

মৃত ওই যুবকের নাম উৎপল রুইদাস, বয়স ২৫ বছর। মৃত ওই যুবক লোবা গ্রামের বাসিন্দা। মৃত ওই যুবকের পরিবারের সন্দেহ মৃত্যুর পিছনে রয়েছে অন্য কোনো কারণ। সন্দেহ, হয়তো ওই যুবককে মেরে ফেলা হয়েছে, কারণ যুবকের হাতে পায়ে রয়েছে সন্দেহজনক দাগ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত দু’দিন ধরে নিখোঁজ ছিল উৎপল। বারবার ফোনে এবং খোঁজাখুঁজির পরও যখন তাঁকে খুঁজে পাওয়া যায়নি তখন দুবরাজপুর থানায় একটি নিখোঁজ ডাইরিও করা হয়। দুই দিন নিখোঁজ থাকার পর হঠাৎ করে রহস্যজনকভাবে তার মৃতদেহ উদ্ধার হয়। এমনকি যে জায়গায় দেহ মিলেছে, সেখানেও তারা আগে খোঁজাখুঁজি করেছিলেন। কিন্তু তখন তারা সেখানে কোনো দেহ দেখতে পাননি।

পরিবার সূত্রে এও জানা গিয়েছে যে, ওই যুবকের সাথে পার্শ্ববর্তী গ্রাম বড়ারির এক মহিলার সাথে বছরখানেক ধরে তার সম্পর্ক ছিল। সেই তাকে ফোন করে ডাকে এবং তারপর থেকেই রহস্যজনকভাবে গায়েব হয়ে যায় উৎপল।

পরিবারের দাবি, পুলিশ ঘটনার সঠিক তদন্ত করে অভিযুক্তদের চিহ্নিত করুক এবং তাদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করুক। যদিও এই মৃত্যুর ঘটনার পিছনে কি কারণ রয়েছে তা খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে দুবরাজপুর থানার পুলিশ। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে তারা পাঠিয়ে দেয় সিউড়ি সুপার স্পেশালিটিতে ময়না তদন্তের জন্য।