অভিষেকের স্ত্রীকে দেওয়া সিবিআই-এর নোটিশের উত্তর দিলেন রুজিরা

নিজস্ব প্রতিবেদন : সিবিআই-এর তরফ থেকে রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলাকে নোটিশ পাঠায়। শুধু স্ত্রীকে নয়, অভিষেকের স্ত্রীর পাশাপাশি নোটিশ পাঠানো হয় অভিষেকের শ্যালিকাকেও। তবে গতকাল পর্যন্ত অভিষেকের শ্যালিকা সিবিআই-এর নোটিশের উত্তর দিলেও উত্তর দেননি স্ত্রী। যদিও সোমবার সেই নোটিশের উত্তর তিনি দিলেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর রুজিরার বিরুদ্ধে অভিযোগ রয়েছে নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে লন্ডন, ব্যাংকক সহ বিদেশী চারটি অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করার। আর এই ঘটনার বিষয়েই তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্যের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা যাচ্ছে। অন্যদিকে সোমবার রুজিরার বোন মেনকা গম্ভীরকে সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ করার সম্ভাবনা রয়েছে।

আর সিবিআইয়ের এই নোটিশের পরিপ্রেক্ষিতে সোমবার অভিষেকের স্ত্রী সিবিআইকে চিঠি লিখে জানান, আগামীকাল অর্থাৎ মঙ্গলবার সিবিআইকে তিনি সময় দিতে পারবেন। পাশাপাশি সিবিআইকে দেওয়া চিঠিতে রুজিরা লিখেছেন, “কি কারনে সিবিআই অফিসারেরা তাকে জিজ্ঞাসাবাদ করবেন তার বিন্দুমাত্র তিনি জানেন না। তবে তা সত্ত্বেও আগামীকাল অর্থাৎ মঙ্গলবার বেলা ১১ টা থেকে দুপুর তিনটে পর্যন্ত কালীঘাটের বাড়িতে সময় দিতে পারবেন।” সিবিআই কখন আসবেন তা আগাম জানানোর আবেদন করা হয়েছে চিঠিতে।

আরও পড়ুন :

কি জিজ্ঞাসা করা হবে রুজিরাকে? সিবিআই সূত্রে জানা গিয়েছে রুজিরাকে ফৌজদারি আইনের ১৬০ ধারায় সাক্ষী হিসাবে জেরা করা হবে সিবিআই-এর তরফ থেকে। তবে এর জন্য তাকে নিজাম প্যালেসে সিবিআই দপ্তরে হাজিরা দিতে হবে না। পরিবর্তে রুজিরার বাড়িতে অথবা তার পছন্দমতো কোন জায়গায় সিবিআই গোয়েন্দারা তার সঙ্গে কথা বলতে চান।