রুদ্রনীলের পোস্টে অনিকেতের খোঁচায় তোলপাড় সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন : একজন অভিনেতা, অন্যজন পরিচালক। দুজনে এক জগতের মানুষ হলেও প্রায়শই নিজেদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় টুকটাক লেগেই থাকে। আর তাদের এই টুকটাক লেগে থাকাকে বেশ মজার সাথে নেন নেটিজেনরা।

এই যে ধরুন ভোটের আগে অভিনেতা রুদ্রনীল ঘোষ পোস্ট করেছিলেন, ‘দাদা আমি সাতে পাঁচে থাকি না’। আর তার পাল্টা হিসেবে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের ‘সাত পাঁচ ভেবেই’ পোস্ট নেটিজেনদের কাছে বেশ উপভোগ্য হয়ে উঠেছিল। আর সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটলো ভোটের ফল প্রকাশের পর।

ভবানীপুর কেন্দ্র থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে অভিনেতা রুদ্রনীল ঘোষ তৃণমূলের শোভন দেব চট্টোপাধ্যায়ের কাছে পরাজিত হওয়ার পর রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। রুদ্রনীলের দীর্ঘ সেই পোস্টে ফুটে উঠে এবারের নির্বাচনের শুরু থেকে ফল প্রকাশ পর্যন্ত নানান তথ্য এবং জয়ী প্রার্থীদের পরবর্তী পদক্ষেপ নিয়ে। আর তারই কমেন্ট বক্সে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় এমন একটি কমেন্ট করেছেন যা নিয়ে শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

রুদ্রনীলের পোষ্টের কমেন্ট বক্সে অনিকেত চট্টোপাধ্যায় বহুজন সমাজ পার্টির কলকাতা অফিসের ঠিকানা দেন। আর এমনটা দেওয়ার কারণ খুব স্পষ্ট। কারণ রুদ্রনীল ছাত্রজীবনে বাম, পরে তৃণমূল সরকারে এলে তৃণমূল এবং যখন রাজ্যে গেরুয়া ঝড় বইছে সেই সময় তিনি গেরুয়া শিবিরে নাম লেখান। আর সেখানে যখন তিনি পরাজিত হন সে সময় অনেকের চট্টোপাধ্যায় বহুজন সমাজবাদী পার্টি ঠিকানা দেন। আসলে তিনি কিছু খুল্লাম খুল্লা না বললেও বুঝিয়ে দিয়েছেন, এখানে যোগাযোগ করতে পারেন।

আরও পড়ুন :

তবে এমনটা নেহাত ঠাট্টার ছলে হলেও নেটিজেনদের মধ্যে এই ঘটনাকে নিয়ে শোরগোল পড়ে যায়। শুরু হয় একের পর এক তীর্যক মন্তব্য। আর এরপরই টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে রুদ্রনীলের পোস্টে অনিকেতের এই কমেন্ট যেন মানডে মোটিভেশনের কাজ করছে।