বিজ্ঞাপন

ফিসচুলার সমস্যা অনুব্রত মণ্ডলের, নিজামের বদলে যেতে পারেন এসএসকেএম

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদন : গরু পাচার মামলায় দিন কয়েক আগেই নতুন করে সিবিআই তলব পেয়েছেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। সেই তলবে সোমবার সকাল ১১ টার সময় তাকে নিজাম প্যালেসে হাজির থাকার নির্দেশ দেওয়া হয়। সিবিআইয়ের এই নোটিশ পেয়ে রবিবার দুপুর বেলা অনুব্রত মন্ডল কলকাতার উদ্দেশ্যে রওনা দেন।

কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেও অনুব্রত মণ্ডল নিজাম প্যালেসে সিবিআইয়ের মুখোমুখি হবেন কিনা তা নিয়ে প্রথম থেকেই ধোঁয়াশা তৈরি হয়েছে। রবিবার বোলপুরের বাড়ি থেকে কলকাতার চিনার পার্ক ফ্ল্যাটে যাওয়ার আগে অনুব্রত মণ্ডলকে দেখা যায় জরুরী কাগজপত্র এবং ওষুধপত্র নিয়ে রওনা দিতে। তবে এই ধোঁয়াশার মধ্যেই সূত্র মারফত জানা যাচ্ছে, তিনি নিজাম প্যালেসে যাবেন না।

বিজ্ঞাপন

সূত্র মারফত জানা যাচ্ছে, এই বিষয়ে তিনি ইতিমধ্যেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইকে ইমেল মারফত জানিয়ে দিয়েছেন। কারণ হিসাবে দেখানো হয়েছে শারীরিক অসুস্থতা। তবে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে এই প্রথম তিনি সিবিআই তলব এড়াতে চলেছেন এমন নয়, এর আগেও ছ’বার সিবিআই তলদেশ এড়িয়েছেন তিনি।

বিজ্ঞাপন

গত সপ্তাহে ইডি এবং সিবিআই যৌথভাবে বীরভূমে হানা দেয়। এই হানা দেওয়ার পর তারা অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠদের বাড়িতে অভিযান চালিয়ে বেশকিছু নথি জোগাড় করে। এরপরেই তলব করা হয় অনুব্রত মণ্ডলকে। তলব পাওয়ার পর রবিবার তিনি বাড়ি থেকে বের হলেও ঘনিষ্ঠদের জানান, তিনি কলকাতা যাচ্ছেন চিকিৎসার জন্য।

জানা যাচ্ছে, অনুব্রত মণ্ডল সিবিআই আধিকারিকদের জানিয়েছেন, সোমবার তার পক্ষে নিজাম প্যালেসে উপস্থিত থেকে সিবিআইয়ের মুখোমুখি হওয়া সম্ভব নয়। কারণ তার যে ফিসচুলার সমস্যা রয়েছে তা এই মুহূর্তে বেড়ে গিয়েছে এবং এর চিকিৎসা করানো জরুরী। তবে তিনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে সিবিআইয়ের মুখোমুখি হবেন।