দুর্ঘটনার কবলে অনুব্রত মন্ডলের কনভয়

নিজস্ব প্রতিবেদন : বিধানসভা নির্বাচনের প্রচারে সভা করতে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ল বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডলের কনভয়। আর এই দুর্ঘটনায় বরাতজোরে রক্ষা পান বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ এই তৃণমূল নেতা। ঘটনায় ২ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, মঙ্গলবার নিজের বাড়ি বোলপুর থেকে ময়ূরেশ্বরের কোটাসুরে তৃণমূলের আয়োজিত একটি মহিলা সম্মেলনে তিনি যোগ দিতে যাচ্ছিলেন। আর এই সভায় যোগ দিতে যাওয়ার পথে আহমেদপুরের কাছে তার কনভয় দুর্ঘটনার সম্মুখীন হয়। আর এই দুর্ঘটনায় অনুব্রত মণ্ডলের কনভয়ের দুইজন চালক আহত হন। যাদের নিকটবর্তী স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা করানো হয়। তবে আঘাত খুব একটা গুরুতর নয়।

সূত্র মারফত জানা গিয়েছে, এদিন অনুব্রত মন্ডল কনভয় ময়ূরেশ্বরের কোটাসুরে যোগ দিতে যাওয়ার সময় তার কনভয়ের সামনে একটি কুকুর এসে পড়ে। আর সেই কুকুরটিকে বাঁচানোর জন্য কনভয়ের প্রথম সারিতে থাকা একটি গাড়ি আচমকা ব্রেক করে। আর ওই গাড়িটি আচমকা ব্রেক করায় কনভয়ের পিছনে থাকা গাড়িগুলির মধ্যে দুটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর এর পরেই তাদের মধ্যে সংঘর্ষ বাধে।

আরও পড়ুন :

এই দুর্ঘটনায় অনুব্রত মণ্ডলের নিরাপত্তায় থাকা দুটি কনভয়ের গাড়ির বেশ কিছু অংশ ভেঙে যায়। তবে অনুব্রত মণ্ডলের কনভয়ের দুজন চালক ছাড়া এলাকার অন্য কারোর কোনো ক্ষতি হয়নি বলেও জানা গিয়েছে।