মুখে করে ব্যাট ধরে ব্যাটিংয়ে কামাল পোষ্য কুকুরের, অবাক করবে আপনাকে

নিজস্ব প্রতিবেদন : ক্রিকেটের ময়দানে বিরাট কোহলি থেকে শুরু করে মহেন্দ্র সিং ধোনি সহ দেশ বিদেশের ক্রিকেট তারকাদের ময়দান কাঁপাতে লক্ষ্য করা গিয়েছে। তবে একটি পোষ্য কুকুরও মুখে করে ব্যাট ধরে দুর্দান্ত ব্যাটিং করতে পারে তা অবিশ্বাস্য। বিষয়টি অবিশ্বাস্য হলেও সোশ্যাল মিডিয়ায় এই রকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

বর্তমানে মানুষের হাতে দিন দিন স্মার্টফোনের ব্যবহার বেড়ে চলার কারণে বিভিন্ন সময় এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হয় এবং তা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ার দর্শকদের নজর কাড়ে। এরই পরিপ্রেক্ষিতে এই সকল ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এই যে কুকুরের ভিডিওটি ভাইরাল হয়েছে তা না দেখলে বিশ্বাস হবে না ওই কুকুরের ব্যাটিং করার স্টাইল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, একটি পোষ্য কুকুর মুখে একটি হলুদ রঙের ব্যাট নিয়ে এদিক ওদিক করছে। কিছু সময় পর দেখা যায় তার মালিক একটি বল ছুঁড়ে দিচ্ছেন তার দিকে। তার মালিক তার দিকে বল ছুঁড়ে দিতেই যেভাবে ওই কুকুরটি সেই বলটি মেরেছে তা অবিশ্বাস্য। মাঠে হলে ছক্কা নিশ্চিত।

সাধারণত সোশ্যাল মিডিয়ায় যে সকল ভিডিও সোশ্যাল মিডিয়ার দর্শকদের নজর কাড়ে সেগুলির মধ্যে এই ধরনের পোষ্যদের ভিডিও আলাদাভাবে নজর কাড়তে লক্ষ্য করা যায়। তবে এখানে এই যে কুকুরটি তার ব্যাটিং করার স্টাইল দেখিয়েছে তা অন্যান্য ভিডিওর থেকে আলাদা বলেই দাবি করা যেতে পারে।

কুকুররা খুব প্রভুভক্ত হয়ে থাকে এবং তারা খুব সহজেই কলাকৌশলী নিজেদের আয়ত্তে করে নিতে পারে। ঠিক সেই রকমই এই কুকুরটি আয়ত্ত করেছে ব্যাটিং করা। এর আগেও সোশ্যাল মিডিয়ায় আমরা কুকুরের খেলার ভিডিও দেখা গিয়েছে, তবে এইভাবে ব্যাটিং করার ভিডিও সাধারণত দেখা যায়নি।