ট্রাকের হর্নে সাপুড়ের বাঁশির আওয়াজ, শুনেই বাইকাররা শুরু করে দিলেন নাগিন ড্যান্স

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় এখন কত ধরনের না ভিডিও ভাইরাল হচ্ছে। মানুষের হাতে হাতে এখন স্মার্টফোন পৌঁছে যাওয়ার ফলে চোখের সামনে তারা যা দেখছেন তা ক্যামেরাবন্দি করার পর সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন। আপলোড হওয়া সেই সকল ভিডিওগুলির মধ্যে বেশ কিছু ভিডিও এমন ভাবে সাড়া ফেলে দিচ্ছে যে তা ভাইরাল না হয়ে থাকতে পারছে না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই রকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওটি দেখে রীতিমতো হাসির রোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আসলে এই ভিডিওটি একটি ট্রাক এবং বেশ কয়েকজন বাইকারদের নিয়ে। রাস্তায় বহু ট্রাক দিনে পারাপার করতে দেখা যায় কিন্তু ওই একটি ট্রাককে কেন্দ্র করেই পুরো ঘটনাটি ঘটেছে।

আসলে বহু ট্রাকে দেখা যায় তাদের হর্নে বিভিন্ন ধরনের গানের মিউজিক সেট করা থাকে। চালক যখনই সামনে থাকা যানবাহন অথবা ব্যক্তিকে সরে যাওয়ার জন্য ইঙ্গিত দিতে হর্ন বাজান সেই সময় সেই গানের মিউজিক বাজতে শুরু করে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে ওই ট্রাকের হর্নে সাপুড়ের বাঁশির আওয়াজ সেট করা রয়েছে। আর চালক যখনই হর্ন বাজাচ্ছেন তখনই সাপুড়ের বাঁশির আওয়াজ বেজে উঠছে।

ওই ট্রাকের হর্ন বাজানোর সঙ্গে সঙ্গেই যে গানটির মিউজিক বেজে উঠছে তা হলো শ্রীদেবীর ‘নাগিনা’ ছবির বিখ্যাত ‘ম্যায় তেরি দুশমন’। এই ঘটনা দেখে কয়েকটি বাইকে থাকা বেশ কিছু যুবক মজা নেওয়ার সুযোগ ছেড়ে দিতে চাননি। ওই ট্রাকটিকে দেখে ওই যুবকরা প্রথমে তাদের বাইক ট্রাককে ওভারটেক করে এবং তারপর সামনে একটি জায়গায় দাঁড়ায়।

তারপর হাত দেখিয়ে ওই ট্রাককে তারা দাঁড় করান এবং ওই ট্রাকের কয়েকজন যুবক নাগিন ড্যান্স করতে শুরু করেন। ট্রাকের চালক প্রথমে কিছু বুঝতে না পারলেও মুহূর্তের মধ্যে তা বুঝে ওই ‘নাগিনা’ ছবির বিখ্যাত ‘ম্যায় তেরি দুশমন’ গানের মিউজিক বাজাতে শুরু করেন। আর তখনই দেখা যায় বাকি অন্যান্য যুবকরাও ট্রাকের সামনে নাগিন ড্যান্সে মজে ওঠেন।