আক্রান্ত সিউড়ির বিজেপি প্রার্থী, প্রতিবাদে ধর্না, পথ অবরোধ

হিমাদ্রি মণ্ডল : দিন কয়েক আগেই দুবরাজপুর বিধানসভার বিজেপি প্রার্থী অনুপ সাহা আক্রান্ত হয়েছিলেন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দ্বারা। আর এবার সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটলো সিউড়ি বিধানসভার প্রার্থীর ক্ষেত্রে। বিজেপির তরফ থেকে অভিযোগ এমনটাই। বৃহস্পতিবার আক্রান্ত হলেন সিউড়ি বিধানসভার বিজেপি প্রার্থী জগন্নাথ চ্যাটার্জী। অভিযোগ সেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধেই।

এদিন ঘটনাটি ঘটেছে সদাইপুর থানার অন্তর্গত জামথলিয়া হাজরাপুর এলাকায়। বিজেপির তরফ থেকে অভিযোগ করা হয়েছে, এদিন সিউড়ি বিধানসভায় বিজেপির প্রার্থী জগন্নাথ চ্যাটার্জী সদাইপুর থানার বিভিন্ন এলাকায় প্রচারে যান। আর সেই প্রচার সেরে ফেরার পথে তাকে এবং তার সাথে থাকা কর্মী-সমর্থকদের ঘিরে ফেলে তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতি। তারা প্রার্থী সহকর্মীদের বন্দুক দেখিয়ে হুমকি দেয়। ঘটনার সময় কোনক্রমে এলাকা থেকে বেরিয়ে আসেন বিজেপি কর্মী সমর্থকরা।

বিজেপি প্রার্থী জগন্নাথ চ্যাটার্জী জানিয়েছেন, “আমরা আগেই টের পেয়েছিলাম ঝামেলা হতে পারে। তার পরিপ্রেক্ষিতে আমরা পুলিশ প্রশাসনকে বিষয়টি জানিয়েও ছিলাম। কিন্তু পুলিশ প্রশাসন আমাদের আশ্বস্ত করেছিল কোন দুশ্চিন্তার কারণ নেই। আর এই আশ্বস্ত করার পরেও এমন ঘটনা। এমনকি ঘটনার সময় বা পরে ঘটনাস্থলে কোনরকম পুলিশের উপস্থিতি লক্ষ্য করা যায় নি।”

আরও পড়ুন :

আর এই ঘটনার প্রতিবাদে ঘটনাস্থল থেকে বেরিয়ে এসেই প্রার্থী সহ বিজেপি কর্মী সমর্থকরা সদাইপুর থানায় এসে হাজির হন। সেখানে তারা এই ঘটনার প্রতিবাদে ধর্ণায় বসেছেন। বিজেপি প্রার্থী জগন্নাথ চ্যাটার্জী জানিয়েছেন, “যতক্ষণ না অভিযুক্তদের গারদে পুরা হবে ততক্ষণ ততক্ষণ তাদের এই ধর্ণা চলবে।” অন্যদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে সিউড়ি প্রশাসন ভবনের সামনে বিজেপি কর্মী সমর্থকদের তরফ থেকে পথ অবরোধ করা হয়। যদিও এই ঘটনার পরিপ্রেক্ষিতে এখনো পর্যন্ত শাসক দল তৃণমূলের তরফ থেকে কোনো রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।