BSNL Recharge Plans: ৮৭ থেকে ৩৪৭ টাকা, BSNL-এর এই ৮ প্ল্যান যা দিচ্ছে, ধারে কাছে নেই অন্য কেউ

Madhab Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : জিও থেকে শুরু করে এয়ারটেল, ভিআই প্রত্যেকটি বেসরকারি টেলিকম সংস্থা তাদের রিচার্জ প্ল্যানগুলির (Mobile Recharge) দাম ২৫ শতাংশ পর্যন্ত বৃদ্ধি করেছে। তবে রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল (BSNL) এক পয়সা দাম বৃদ্ধি করেনি, উপরন্তু বিভিন্ন ক্ষেত্রে সুবিধা বাড়িয়েছে। এই টেলিকম সংস্থার ৮৭ টাকা থেকে শুরু করে ৩৪৭ টাকা পর্যন্ত এমন ৮টি রিচার্জ প্ল্যান (BSNL Recharge Plans) রয়েছে, যেগুলির ধারে কাছে নেই অন্য কেউ।

৮৭ টাকা : ৮৭ টাকা রিচার্জ করলে বিএসএনএল গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি পাবেন প্রতিদিন ১ জিবি করে ডেটা। এই রিচার্জ প্ল্যানটির ভ্যালিডিটি হলো ১৪ দিন। এছাড়াও রয়েছে আরো অন্যান্য সুবিধা।

১৪৭ টাকা : ১৪৭ টাকা রিচার্জ করলে bsnl গ্রাহকরা মোট ১০ জিবি ডেটা পাওয়ার পাশাপাশি পাবেন আনলিমিটেড কল সহ আরো অন্যান্য সুবিধা। এই রিচার্জ প্ল্যানটির ভ্যালিডিটি হলো ৩০ দিন।

১৮৭ টাকা : ১৮৭ টাকা রিচার্জ করলে বিয়েশনের গ্রাহকরা ২৮ দিনের ভ্যালিডিটি পাওয়ার পাশাপাশি পান প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং ১.৫ জিবি করে ডেটা। এছাড়াও রয়েছে আনলিমিটেড কল।

১৯৮ টাকা : এই রিচার্জ প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি করে ডেটা পেয়ে থাকেন ৪০ দিনের জন্য। এই রিচার্জ প্ল্যানটিতে কলের সুবিধা নেই তবে আরো অন্যান্য বেশ কিছু সুবিধা রয়েছে।

২৫১ টাকা : এই রিচার্জ প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা ২৮ দিনের ভ্যালিডিটির সঙ্গে পেয়ে থাকেন মোট ৭০ জিবি ডেটা। এর সঙ্গে কলের সুবিধা না থাকলেও রয়েছে জিং পরিষেবার সুবিধা।

আরও পড়ুন 👉 Jio True 5G: কোন লিমিট নেই, যত খুশি করা যাবে ইন্টারনেট, দাম বাড়িয়ে গ্রাহকদের স্বস্তি দিল Jio

২৯৮ টাকা : ২৯৮ টাকা রিচার্জ করলে বিএসএনএল গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কের আনলিমিটেড কথা বলার সুযোগের পাশাপাশি প্রতিদিন ১০০ টি করে এসএমএস ও প্রতিদিন ১ জিবি করে ডেটা পেয়ে থাকেন। এর ভ্যালিডিটি হলো ৫২ দিন।

২৯৯ টাকা : ২৯৯ টাকার রিচার্জ প্ল্যান রিচার্জ করলে বিএসএনএল গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়ার পাশাপাশি ১০০ টি করে এসএমএস পান এবং আনলিমিটেড কলের সুবিধা রয়েছে।

৩৪৭ টাকা : ৩৪৭ টাকা রিচার্জ করলে বিএসএনএল গ্রাহকরা ৫৪ দিনের ভ্যালিডিটি পান। এর সঙ্গে রয়েছে আনলিমিটেড কল এবং প্রতিদিন ২ জিবি করে ডেটা ও ১০০ টি করে এসএমএস। এছাড়াও রয়েছে আরও একাধিক সুবিধা।