বুড়ো থেকে ছোকরা, করোনা জয়ীদের উদ্দাম নাচ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব প্রতিবেদন : করোনা আক্রান্ত হয়ে বন্দীদশা হয়ে পড়েছিল এই সকল মানুষগুলোর। নিজেদের সুস্থ করে তোলার জন্য নিজেদের পরিবার-পরিজনদের ছেড়ে ভর্তি ছিলেন কোভিড হাসপাতালে। আর এই বন্দিদশা কাটে করোনা রিপোর্ট নেগেটিভ আসতেই। করোনা রিপোর্ট নেগেটিভ আসতেই তারা আনন্দে আত্মহারা হয়ে পড়েন এবং বুড়ো থেকে ছোকরা এই করোনা জয়ীরা উদ্দাম নাচ শুরু করেন হাসপাতাল চত্বরেই। তাদের এই নাচ অন্যান্য রোগীদের করোনা জয়ের উৎসাহ জোগায়। এই উদ্দাম নাচ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে।

জানা গিয়েছে, এই সকল করোনা রোগীরা গত ১০ দিন ধরে রায়গঞ্জ কোভিড হাসপাতালে ভর্তি ছিলেন। এরপর বুধবার সকালে তাদের হাতে রিপোর্ট আসে করোনা নেগেটিভ হওয়ার বিষয়ে। রিপোর্ট নেগেটিভ আসার পাশাপাশি হাসপাতাল থেকে ছুটি পাওয়া যাবে এই খবরও আসে তাদের কাছে। আর তাতেই তারা আনন্দে আত্মহারা হয়ে পড়েন, করোনা জয়ের উল্লাসে শুরু হয় উদ্দাম নাচ।

গত ১০ দিন আগে যখন এই মানুষগুলোর শরীরে করোনা আক্রান্তের রিপোর্ট ধরা পড়ে তখন থেকেই এরা এবং এদের পরিবারের লোকজন আশঙ্কায় দিন গুনছিলেন। যেভাবে বিশ্বজুড়ে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা এবং করোনা আক্রান্ত হয়ে প্রাণহানির সংখ্যা তাতে আশঙ্কা বাড়াটাই স্বাভাবিক। তবে এরা মাত্র ১০ দিনের মধ্যে করোনা জয় করতে সক্ষম হন। আর করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর আনন্দে আত্মহারা হয়ে পড়েন তারা। হাসপাতালের এক নার্সের কথা অনুযায়ী, হাসপাতাল থেকে ছুটি হয়ে তারা নিজের ঘরে ফিরতে পারবেন এই কথা জানতে পেরেই আনন্দে আত্মহারা হয়ে নাচ গান শুরু করেন। আর তাদের এমন স্বতঃস্ফূর্ততা দেখে আপ্লুত আমরাও। তাদের এই নাচ গানের ভিডিও এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

খুদে ভাইরাস করোনা যখন বিশ্বজুড়ে ত্রাসের সৃষ্টি করে চলেছে সে সময় রায়গঞ্জ কোভিড হাসপাতালের এই করোনা জয়ীদের নাচের ভিডিও স্বাভাবিকভাবেই সংকটের মাঝে আমজনতার মন কেড়ে নিয়েছে। বুড়ো থেকে ছোকরা এই মানুষগুলোর নাচ অন্যান্যদের মনোবল বাড়িয়ে তুলছে। হু হু করে বেড়ে চলেছে ভিডিও ভিউয়ের সংখ্যা।