দুবরাজপুর বিজেপি প্রার্থীর নিরাপত্তায় সিআরপিএফ

লাল্টু : দুবরাজপুরের বিজেপি প্রার্থী অনুপ সাহার নিরাপত্তায় এবার মোতায়েন করা হলো কেন্দ্রীয় বাহিনী। তার নিরাপত্তায় মোট ৬ জন সিআরপিএফ মোতায়েন করা হয়েছে বলে জানা গিয়েছে। বীরভূমের বিভিন্ন এলাকায় বিজেপি প্রার্থীরা যেভাবে আক্রান্ত হচ্ছেন তারই পরিপ্রেক্ষিতে এই নিরাপত্তা বলে সূত্রের খবর।

দুবরাজপুর বিধানসভায় বিজেপির প্রার্থী হিসাবে অনুপ সাহা মনোনীত হওয়ার পর এলাকায় প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন। প্রতিদিনই তাকে ওই বিধানসভার প্রত্যন্ত এলাকায় ঘুরে প্রচার করতে দেখা যাচ্ছে। তার প্রচারে বিজেপির কর্মী সমর্থকদের মধ্যে যথেষ্ট উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে।

কিন্তু দিন কয়েক আগেই অনুপ সাহা খয়রাশোল ব্লকের লোকপুর থানার অন্তর্গত ভাদুলিয়া গ্রামে ভোট প্রচার করতে গেলে তার গাড়ি লক্ষ্য করে বেশ কিছু দুষ্কৃতী ইঁট পাটকেল ছোঁড়ে। পাশাপাশি এই ঘটনায় বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থক আহত হন। ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপির অভিযোগ শাসকদল তৃণমূলের বিরুদ্ধে।

আর এই ঘটনার পরেই তিনি নির্বাচন কমিশনের কাছে নিরাপত্তার জন্য আবেদন করেন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিজেপি প্রার্থী অনুপ সাহা প্রচারে নিরাপত্তার জন্য ৬ জন সিআরপিএফ পেয়েছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন :

প্রসঙ্গত, বীরভূমে ১১ জন বিজেপি প্রার্থীর মধ্যে ইতিমধ্যেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দ্বারা পাঁচজন বিজেপি প্রার্থী আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে বিজেপির তরফ থেকে। প্রার্থী আক্রান্তের তালিকায় রয়েছেন অনুপ সাহা ছাড়াও সিউড়ি বিধানসভায় বিজেপি প্রার্থী জগন্নাথ চ্যাটার্জী, লাভপুর বিধানসভার প্রার্থী বিশ্বজিৎ মন্ডল, নানুরের বিধানসভার প্রার্থী তারকেশ্বর সাহা এবং সাঁইথিয়া বিধানসভার প্রার্থী প্রিয়া সাহা। অন্যদিকে এর আগেই বোলপুরের বিজেপি প্রার্থী ডঃ অনির্বাণ গাঙ্গুলীর নিরাপত্তায় সিআরপিএফ মোতায়েন করা হয়েছে।