তৃণমূল বিজেপি কাজিয়ার মাঝেই মিঠুনের সাথে জুটি বাঁধছেন দেব

নিজস্ব প্রতিবেদন : একদিকে রাজ্য জুড়ে বাড়ছে ভোটের উত্তাপ। উত্তাপ বাড়ছে মূলত তৃণমূল বিজেপি কাজিয়ার কারণেই। প্রতিনিয়ত দুই পক্ষের রাজনৈতিক নেতা-নেত্রীরা এক পক্ষ অন্য পক্ষকে নানান কটুক্তি আক্রমণ করে চলেছেন। আসলে প্রত্যেকেরই লক্ষ্য রাজ্যের সিংহাসন দখল করা। আর সেই লক্ষ্যকে সামনে রেখেই মরিয়া ঝাঁপ নেতা-নেত্রীদের।

আর রাজ্যজুড়ে যখন এমন কাজিয়া পরিস্থিতি ঠিক সেইসময় বিজেপি ও তৃণমূল দুই পক্ষের দুই নেতা জুটি বাঁধার ঘোষণা করলেন। জুটি বাঁধার এই সুখবর স্বয়ং দেব তার অনুরাগীদের দিয়েছেন। তবে এই জুটির মধ্যে কোনো রকম রাজনীতি খুঁজবেন না। বরং তারা খাঁটি সিনেমায় জুটি বাঁধতে চলেছেন। দুজনে একটি নতুন ছবিতে একসাথে অভিনয় করতে চলেছেন।

ইনস্টাগ্রামে দেব লিখেছেন, “আমার নেক্সট প্রোজেক্ট ঘোষণা করে দারুণ গর্ববোধ করছি৷ দেব এন্টারটেনমেন্ট ও বেঙ্গলটকিজ একসঙ্গে এবার নতুন এক সিনেমা করতে চলেছে৷ যেখানে রয়েছেন মিঠুন চক্রবর্তী ও আমি৷ দারুণ এক্সাইটেড৷ ছবির পরিচালক অভিজিৎ সেন৷”

আর এই খবর পেয়ে খুশি নেটিজেনরা। অনেকেই কৌতুহল প্রকাশ করে গল্প সম্পর্কে জানতে চেয়েছেন, অনেকে আবার পুরো বিষয়টি সামনে আনার অনুরোধ জানিয়েছেন। তবে অবশ্য দেব এই নিয়ে আর কোন কথা বাড়াননি। বরং তিনি পুরো বিষয়টিকে রহস্য মন্ডিত করে রেখেছেন।

আরও পড়ুন :

প্রসঙ্গত, দেব এবং মিঠুন চক্রবর্তী রাজনৈতিক দিক দিয়ে দুই শিবিরের মানুষ হলেও তাদের রিয়েলিটি-শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ তে একমঞ্চে লক্ষ্য করা যায়। এই মঞ্চ তাদের দুজনকেই খোশমেজাজে সামলাতে দেখা যায়। যেখানে তাদের দু’জনকেই রাজনীতির ক্যাঁচক্যাঁচানি অনেকটা দূরে সরে থাকতে দেখা যায়।