বিয়েতে নবদম্পতিকে রান্নার গ্যাস সিলিন্ডার, পেট্রোল আর পেঁয়াজ উপহার

নিজস্ব প্রতিবেদন : দেশে দিন দিন মূল্য বৃদ্ধি পাচ্ছে রান্নার গ্যাস, পেট্রোল আর ডিজেলের দাম। এর পাশাপাশি সম্প্রতি মূল্যবৃদ্ধি ঘটছে পেঁয়াজের। মূলত দীর্ঘ লকডাউন পরিস্থিতির কারণে দেশের অর্থনৈতিক পরিস্থিতি ভেঙে পড়ায় এই মূল্যবৃদ্ধি বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তবে এই মূল্যবৃদ্ধির বাজারেই নবদম্পতিকে বিয়েতে অভিনব উপহার দিলেন তার আত্মীয়রা।

কারোর বিয়ে মানেই আলাদা আনন্দ। আর এই আনন্দ আবার উপহারের মধ্যে দিয়েও প্রকাশ পায়। উপহার স্বরূপ বিয়ের অনুষ্ঠানে নবদম্পতিকে দৈনন্দিন কাজে ব্যবহৃত নানা জিনিসপত্র দিতে দেখা যায়। তবে সম্প্রতি তামিলনাড়ুর এক নবদম্পতিকে রান্নার গ্যাস সিলিন্ডার, পেট্রোল এবং পেঁয়াজ উপহার দিয়ে চর্চায় এসেছেন কয়েকজন। আর তাদের সেই উপহার দেওয়ার মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে তাতে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে নবদম্পতির হাতে এক আত্মীয় উপহারস্বরূপ তুলে দিচ্ছেন একটি রান্নার গ্যাস সিলিন্ডার, একটি জ্যারিকেনের মধ্যে পেট্রোল এবং পেঁয়াজ দিয়ে তৈরি করা মালা। এর আগেও পেঁয়াজের মূল্য বৃদ্ধি নিয়ে বিয়েতে পেঁয়াজ উপহার দেওয়ার ছবি ধরা পড়েছে, তবে রান্নার গ্যাস সিলিন্ডার এবং পেট্রোল উপহার দেওয়ার মতো অভিনব উপহার এই প্রথম।

আরও পড়ুন :

আর এই অভিনব উপহারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই সোশ্যাল নেটিজেনরা বিষয়টিকে নিয়ে হাসি ঠাট্টা করছেন। তবে হাসি-ঠাট্টা করলেও অনেকেই মনে করছেন, দেশজুড়ে বর্তমানে যে হারে রান্নার গ্যাস সিলিন্ডার, পেট্রোল এবং ডিজেল ও পেঁয়াজের দাম বেড়ে চলেছে তাকে ব্যঙ্গ করতেই ওই নবদম্পতি আত্মীয় এমন অভিনব পথ বেছে নিয়েছেন।