ডিভোর্স কাঁচকলা! সানিয়ার খরপোষের অঙ্ক অবাক করা, মাজা ভাঙতে পারে শোয়েবের

বেশ কয়েকদিন আগে খেলোয়াড় জগতের শোয়েব-সানিয়া (Shoaib-Sania)-র বিবাহ বিচ্ছেদ সম্পর্কে বেশ গুঞ্জন শোনা গিয়েছিলেন নেটদুনিয়ায়। তবে কি হবে তা সম্পর্কে এখনো স্পষ্ট নয়। কারণ এই গুঞ্জনের মাঝেই নতুন একটি টিভি শোয়ের বিজ্ঞাপনে দেখা গিয়েছে সানিয়া শোয়েবকে। তবে যদি সানিয়া মির্জা শোয়েবকে ডিভোর্স দিতে চান তাহলে তার জন্য শোয়েবকে দিতে হবে সানিয়া মির্জার খোরপোষ। কত টাকা নেবেন তিনি?

শোয়েব-সানিয়ার বিবাহ বিচ্ছেদ

বেশ কিছুদিন আগে ছেলের জন্মদিনে এই দম্পতির নেটদুনিয়ায় পোস্ট করা ক্যাপশন দেখেই দর্শকেরা ধরে নিয়েছেন তাঁদের বিচ্ছেদ হতে চলেছে। যদিও এই দম্পতি কেউই সকলের সামনে তা প্রকাশ করেননি। তবে তাঁরা তাঁদের ভাঙ্গনের কথা প্রকাশ না করলেও তাঁদের যে বিবাহ বিচ্ছেদে হতে চলেছে তা নিশ্চিত।

ডিভোর্সে সানিয়ার খোরপোষ

২০১০ সালের রিপোর্ট অনুযায়ী জানা যায় শোয়েব তাঁর প্রথম স্ত্রী আয়েশাকে ডিভোর্স দিয়ে ১৫ কোটি টাকা খোরপোষ দিয়েছিলেন। এছাড়া তাঁদের শরীয়ত অনুযায়ী পরপর ৩ মাস তাঁকে পাঁচ হাজার টাকা করে দিতে হয়েছে। সেই অনুসারে ২০২২-এর রিপোর্ট বলছে সানিয়ার ক্ষেত্রে সেই টাকার পরিমাণ অনেকটাই বাড়বে।

শোয়েব-এর সম্পত্তির পরিমাণ

এছাড়া তখনকার তুলনায় বর্তমানে শোয়েবের সম্পত্তির পরিমাণও কম নয়। বর্তমানে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ২৮ মিলিয়ন ডলারের মালিক। এছাড়া তিনি ক্রিকেট জগত এবং বিনোদন জগত থেকেও মোটা টাকা উপার্জন করেন।

সানিয়ার সম্পত্তি পরিমাণ

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক-এর সম্পত্তি ছাড়াও খেলোয়াড় জগতের তারকা সানিয়া মির্জারও সম্পত্তির পরিমাণ প্রচুর। ২০২২ সাল অনুযায়ী বর্তমানে সানিয়া মির্জার সম্পত্তির পরিমাণ প্রায় ২৫ মিলিয়ন ডলার। এছাড়া তিনি খেলা জগত এবং বিনোদন জগত থেকেও ভালো টাকা উপার্জন করেন। এছাড়া হায়দ্রাবাদেও তাঁর ১৩ কোটি টাকার একটি বাড়ি আছে।