এক রিচার্জে ৩৬৫ দিন, দৈনিক ৩ জিবি ইন্টারনেট, Jio-র ধামাকা রিচার্জ প্ল্যান

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : মুকেশ আম্বানির টেলিকম সংস্থা রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের মন জয় করতে প্রতিনিয়ত কিছু না কিছু নতুন অফার নিয়ে আসার ধারাবাহিকতা বজায় রেখেছে। সেই ধারাবাহিকতা বজায় রেখে এবার সংস্থার তরফ থেকে একটি রিচার্জ প্ল্যান আনা হয়েছে যেটি বেশি ইন্টারনেট ব্যবহারকারী গ্রাহকদের জন্য যথোপযুক্ত বলেই মনে করছে সংস্থা।

বর্তমানে ডেটার ব্যবহার দিন দিন বেড়ে চলেছে। সেই কথা মাথায় রেখেই রিলায়েন্স জিও প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে এমন রিচার্জ প্ল্যান তাও আবার টানা ৩৬৫ দিনের জন্য নিয়ে এসেছে গ্রাহকদের সুবিধার্থে। এই রিচার্জ প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা ছাড়াও রয়েছে আনলিমিটেড কল এবং অন্যান্য সমস্ত রকম সুবিধা। অর্থাৎ গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানটি একবার রিচার্জ করলে নিশ্চিন্তে থাকতে পারবেন এক বছর।

সংস্থার তরফ থেকে দীর্ঘমেয়াদি এই যে রিচার্জ প্ল্যানটি আনা হয়েছে সেটি হল ৩৪৯৯ টাকার। এই রিচার্জ প্ল্যান গ্রাহকদের জন্য অনেকটা সাশ্রয়। কারণ প্রতিদিন ৩ জিবি করে ডেটা রয়েছে এমন মাসিক যে সর্বনিম্ন প্ল্যানটি রয়েছে তার খরচ হল ৩৪৯ টাকা। সেক্ষেত্রে এই রিচার্জ প্ল্যান প্রতি মাসে রিচার্জ করলে গ্রাহকদের বছরে খরচ হবে ৪৫৪৯ টাকা। সেই জায়গায় যদি গ্রাহকরা একবারই এই রিচার্জ করে নেন তাহলে তার সাশ্রয় হবে ১০৫০ টাকা।

৩৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়ার পাশাপাশি ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলার সুযোগ পাবেন। এছাড়াও রয়েছে প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপস সাবস্ক্রিপশন বিনামূল্যে।

জিও স্মার্টফোন ছাড়াও সম্প্রতি সংস্থার তরফ থেকে জিও ফোন গ্রাহকদের জন্য দীর্ঘ মেয়াদী একটি রিচার্জ প্ল্যান আনা হয়েছে। যে রিচার্জ প্ল্যানটি হলো ৭৪৯ টাকার। এতে গ্রাহকরা ৩৩৬ দিনের ভ্যালিডিটি পাবেন, সঙ্গে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলার সুযোগ, সারা মাসে ৫০টি এসএমএস এবং সারা মাসে ২ জিবি ইন্টারনেট। এই রিচার্জ প্ল্যানটিও জিও ফোন গ্রাহকদের জন্য অত্যন্ত সাশ্রয়ের।