৬টি রিচার্জ প্ল্যানে ‘Buy One Get One’ অফার দিচ্ছে Jio

নিজস্ব প্রতিবেদন : মুকেশ আম্বানির টেলিকম সংস্থা রিলায়েন্স জিও করোনাকালে তাদের গ্রাহকদের আর্থিক দুরাবস্থার কথা মাথায় রেখে একগুচ্ছ অফার নিয়ে এলো। সংস্থার তরফ থেকে দুদিন আগেই ঘোষণা করা হয়েছিল, যতদিন দেশে ভয়ঙ্কর করোনা পরিস্থিতি চলবে ততদিন তাদের জিও ফোন গ্রাহকরা কোনরকম রিচার্জ না করেই মাসে ৩০০ মিনিট কথা বলতে পারবেন। এর পাশাপাশি তারা তাদের জিওফোন গ্রাহকদের জন্য নিয়ে এলো ‘Buy One Get One’ অফার। মোট ছয়টি রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে এই অফার দেওয়া হচ্ছে। তবে কতদিন এই অফার চলবে তা সংস্থার তরফ থেকে জানানো হয়নি।

যে ৬টি রিচার্জ প্ল্যানে এই অফার দেওয়া হচ্ছে

১) ৩৯ টাকা : জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ১০০ এমবি করে ডেটা পাবেন। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ১৪ দিন। এছাড়াও রয়েছে JioTV, JioCinema, JioNews, JioSecurity, JioCloud সম্পূর্ণ বিনামূল্যে।

২) ৬৯ টাকা : জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ৫০০ এমবি করে ডেটা পাবেন। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ১৪ দিন। এছাড়াও রয়েছে JioTV, JioCinema, JioNews, JioSecurity, JioCloud সম্পূর্ণ বিনামূল্যে।

৩) ৭৫ টাকা : জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ১০০ এমবি করে ডেটা পাবেন। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এছাড়াও রয়েছে JioTV, JioCinema, JioNews, JioSecurity, JioCloud সম্পূর্ণ বিনামূল্যে।

৪) ১২৫ টাকা : জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ৫০০ এমবি করে ডেটা পাবেন। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এছাড়াও রয়েছে JioTV, JioCinema, JioNews, JioSecurity, JioCloud সম্পূর্ণ বিনামূল্যে।

৫) ১৫৫ টাকা : জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ১ জিবি করে ডেটা পাবেন। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এছাড়াও রয়েছে JioTV, JioCinema, JioNews, JioSecurity, JioCloud সম্পূর্ণ বিনামূল্যে।

৬) ১৮৫ টাকা : জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এছাড়াও রয়েছে JioTV, JioCinema, JioNews, JioSecurity, JioCloud সম্পূর্ণ বিনামূল্যে।

আরও পড়ুন :

এই প্রত্যেকটি রিচার্জ প্ল্যানের সাথে জিওফোন গ্রাহকরা পাবেন ‘Buy One Get One’ অফার। অর্থাৎ একটি রিচার্জ করলে ওই সমমূল্যের আরও একটি রিচার্জ প্ল্যান পাওয়া যাবে বিনামূল্যে।