Jio Phone পুরাতন গ্রাহকদের জন্য নতুন রিচার্জ প্ল্যান আনলো Reliance

নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি মুকেশ আম্বানির সংস্থা Reliance Jio তাদের নতুন Jio Phone বাজারে নিয়ে এসেছে। পুনরায় এই ফিচার 4G ফোন বাজারে আনার পাশাপাশি তারা নতুন গ্রাহকদের জন্য দুটি নতুন রিচার্জ প্ল্যান এনেছে। যে দুটি রিচার্জ প্ল্যান হলো ১৪৯৯ টাকা এবং ১৯৯৯ টাকা।

এই দুটি রিচার্জ প্ল্যানে যথাক্রমে পাওয়া যাচ্ছে এক বছর এবং দু’বছরের ভ্যালিডিটি। দুটিতেই রয়েছে আনলিমিটেড কল এবং প্রতিমাসে ২ জিবি করে ডেটা। এর পাশাপাশি তারা তাদের পুরাতন Jio Phone গ্রাহকদের জন্য একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এলো।

পুরাতন Jio Phone গ্রাহকদের জন্য তারা যে নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে সেটি হল ৭৪৯ টাকার। তবে এই নতুন এবং পুরাতন Jio Phone গ্রাহকদের জন্য যেসকল রিচার্জ প্ল্যানগুলি আনা হয়েছে সেগুলি চালু হবে আগামী ১লা মার্চ থেকে। চলুন দেখে নেওয়া যাক ৭৪৯ টাকায় কি কি পাবেন পুরাতন Jio Phone গ্রাহকরা।

আরও পড়ুন :

৭৪৯ টাকা : পুরাতন Jio Phone গ্রাহকরা ৭৪৯ টাকায় পাবেন ১ বছরের ভ্যালিডিটি। যাতে রয়েছে ভারতবর্ষের যেকোনো নম্বরে আনলিমিটেড কল করার সুবিধা। পাশাপাশি রয়েছে প্রতি মাসে ২ জিবি করে ডেটা। ২ জিবি ডেটা শেষ হয়ে যাওয়ার পর ৬৪ Kbps-এ আনলিমিটেড ইন্টারনেট করার সুবিধা।