সুখবর, মাত্র ৩৯ টাকায় Jio নিয়ে এলো নতুন রিচার্জ প্ল্যান

নিজস্ব প্রতিবেদন : ভারতের সবথেকে বড় টেলিকম সংস্থা মুকেশ আম্বানির Jio এবার তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো সবথেকে সস্তার রিচার্জ প্ল্যান। রিচার্জ প্ল্যানটি হলো মাত্র ৩৯ টাকার। ৩৯ টাকা ছাড়াও জিওর তরফ থেকে আরও একটি সংস্থার রিচার্জ প্ল্যান আনা হয়েছে যেটি হল ৬৯ টাকা। নতুন এই দুটি রিচার্জ প্লান জিও ফোন গ্রাহকদের জন্য। চলুন দেখে নেওয়া যায় এই দুটি রিচার্জ প্ল্যানে গ্রাহকরা কি কি সুবিধা পাবেন।

৩৯ টাকা : ALL IN ONE PLAN ৩৯ টাকার রিচার্জ প্ল্যানে জিও ফোন গ্রাহকরা পাবেন ভারতবর্ষের যেকোনো নম্বরে আনলিমিটেড কলের সুবিধা। এর পাশাপাশি প্রতিদিন রয়েছে ১০০ এমবি করে ইন্টারনেট। JioTV, JioCinema, JioNews, JioSecurity, JioCloud সম্পূর্ণ বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ১৪ দিন। তবে বর্তমান করোনাকালে যে সকল গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানটি রিচার্জ করবেন তারা বিনামূল্যে আরও একটি ৩৯ টাকার রিচার্জ প্ল্যান পাবেন। অর্থাৎ বর্তমানে এই রিচার্জ প্ল্যানে দেওয়া হচ্ছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার।

আরও পড়ুন :

৬৯ টাকা : ALL IN ONE PLAN ৬৯ টাকার রিচার্জ প্ল্যানে জিও ফোন গ্রাহকরা পাবেন ভারতবর্ষের যেকোনো নম্বরে আনলিমিটেড কলের সুবিধা। এর পাশাপাশি প্রতিদিন রয়েছে ৫০০ এমবি করে ইন্টারনেট। JioTV, JioCinema, JioNews, JioSecurity, JioCloud সম্পূর্ণ বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ১৪ দিন। তবে বর্তমান করোনাকালে যে সকল গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানটি রিচার্জ করবেন তারা বিনামূল্যে আরও একটি ৬৯ টাকার রিচার্জ প্ল্যান পাবেন। অর্থাৎ বর্তমানে এই রিচার্জ প্ল্যানে দেওয়া হচ্ছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার।