অনলাইন অথবা রিটেলার, Jio রিচার্জ করলেই মিলবে ২০ শতাংশ ক্যাশব্যাক

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : ভারতের টেলিকম বাজারের তিন বেসরকারি টেলিকম সংস্থা Airtel, Vi এবং Jio নিজেদের প্ল্যানের দাম বৃদ্ধি করেছে ২০-২৫%। তবে এই দাম বৃদ্ধি করলেও দেশের বৃহত্তম টেলিকম সংস্থা Jio তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ২০ শতাংশ ক্যাশব্যাক অফার। নির্দিষ্ট কয়েকটি রিচার্জের ক্ষেত্রে এই অফার পাওয়ার সুযোগ রয়েছে।

ক্যাশব্যাক পাওয়ার জন্য অনেকের ধারণা কেবলমাত্র অনলাইনে রিচার্জ করলেই হয়ত মিলতে পারে এই ক্যাশব্যাক। কিন্তু সেই ধারনা এখন বদলে দিয়েছে Jio। অনলাইন অথবা নিকটবর্তী যেকোনো দোকান বা রিটেলারের থেকে নিজেদের নম্বর রিচার্জ করলেও এই সুবিধা মিলতে পারে।

২০% ক্যাশব্যাক অফার দেওয়া হচ্ছে ২৯৯, ৬৬৬ এবং ৭১৯ টাকার রিচার্জের ক্ষেত্রে। এক্ষেত্রে ২০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন যে কোন গ্রাহক। JioMart Maha Cashback হিসাবে দেওয়া হচ্ছে এই ক্যাশব্যাক। একবার ওই তিনটি রিচার্জের মধ্যে যেকোনো একটি রিচার্জ করা হলে এই ক্যাশব্যাক জমা পড়ে নিজেদের অ্যাকাউন্টে। তারপর তা পরবর্তী রিচার্জের ক্ষেত্রে ছাড় পাওয়া যায় অথবা JioMart-এ কেনাকাটার ক্ষেত্রে এই ছাড় মিলতে পারে।

এখন কেউ যদি অনলাইনে My Jio অ্যাপ থেকে রিচার্জ করে থাকেন সেক্ষেত্রে রিচার্জ করার সময় তাকে দেখিয়ে দেওয়া হবে কত টাকা ছাড় দেওয়া হচ্ছে। কেউ যদি কোন রিটেলারের কাছে রিচার্জ করতে চান তাহলে তাকে বলতে হবে তার JioMart Maha Cashback কোড। এই কোড পাওয়া যাবে JioMart অ্যাপ থেকেই। এইভাবে সহজ পদ্ধতিতে মিলতে পারে ২০% ছাড়।

২৯৯ টাকা রিচার্জে পাওয়া যায় ২৮ দিন ভ্যালিডিটি। প্রতিদিন ২ জিবি করে ডেটা, আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং জিও অ্যাপস সাবস্ক্রিপশন। একই ধরনের অফার রয়েছে ৭১৯ টাকায়। তবে এই রিচার্জের ভ্যালিডিটি ৮৪ দিন। অন্যদিকে ৬৬৬ টাকায় প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা এবং অন্যান্য সুবিধা সহ ভ্যালিডিটি ৮৪ দিন।