হাতে মাত্র কয়েক ঘন্টা, Jio-র এই রিচার্জে মিলছে বাড়তি ভ্যালিডিটি

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : দেশের প্রতিটি বেসরকারি টেলিকম সংস্থার নভেম্বর মাসের শেষ থেকে দাম বৃদ্ধি করা শুরু করে। Airtel, Jio এবং Vi তাদের রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি করেছে ২০-২৫%। তবে দাম বৃদ্ধি করলেও দেশের বৃহত্তম টেলিকম সংস্থা Jio তাদের গ্রাহকদের জন্য নানান অফারও তুলে ধরছে।

Jio ইতিমধ্যেই বেশ কয়েকটি রিচার্জের ক্ষেত্রে ২০ শতাংশ ক্যাশব্যাক দেওয়া শুরু করেছে। এইসকল রিচার্জ প্ল্যান যেগুলিতে ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে সেই রিচার্জ প্ল্যানগুলি হল ২৯৯, ৬৬৬ এবং ৭১৯ টাকা। এছাড়াও তারা নতুন বছর উপলক্ষে একটি রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে বাড়তি ভ্যালিডিটি দিচ্ছে।

Jio-র বাড়তি ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে ২৫৪৫ টাকার রিচার্জ প্ল্যানে। এই অফার সীমিত সময়ের জন্য সংস্থার তরফ থেকে আনা হয়েছে। সংস্থার তরফ থেকে প্রথম জানানো হয়েছিল এই অফার চলবে ফেব্রুয়ারি মাসের ২ তারিখ পর্যন্ত। কিন্তু পরবর্তীকালে সংস্থার তরফ থেকে ঘোষণা করে জানানো হয়, অফারের মেয়াদ বাড়িয়ে করা হচ্ছে ৭ জানুয়ারি পর্যন্ত। অর্থাৎ এই রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে বাড়তি ভ্যালিডিটি পাওয়ার জন্য রয়েছে হাতে মাত্র কয়েক ঘণ্টা।

দাম বৃদ্ধির পর ২৫৪৫ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা এমনিতে পেয়ে থাকেন ৩৩৬ দিনের ভ্যালিডিটি। কিন্তু এই অফার চলাকালীন এই রিচার্জ প্ল্যানে দেওয়া হচ্ছে বাড়তি ২৯ দিনের ভ্যালিডিটি। অফার চলাকালীন গ্রাহকরা যদি এই রিচার্জ করে থাকেন তাহলে পুরো এক বছর অর্থাৎ ৩৬৫ দিনের ভ্যালিডিটি পাবেন।

এই রিচার্জ প্ল্যানে রয়েছে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, প্রতিদিন ১০০টি করে এসএমএস, ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল এবং জিওর বিভিন্ন অ্যাপস সাবস্ক্রিপশন বিনামূল্যে।