Jio নিয়ে এলো এই সকল রিচার্জ প্ল্যান, ৩ মাস বিনামূল্যে Disney+ Hotstar

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : ভারতের টেলিকম বাজারে বৈপ্লবিক পরিবর্তন এনে দিয়েছে Jio। এই টেলিকম সংস্থা বাজারে আসার আগে 1GB ডেটার জন্য যে টাকা খরচ করতে হতো সেই টাকায় এখন সারা মাস চলে যায়। তাও আবার অফুরন্ত ইন্টারনেট ব্যবহারের সুযোগ। এবার এই টেলিকম সংস্থা আরও একগুচ্ছ রিচার্জ প্ল্যান নিয়ে এলো।

Jio নতুন করে যে সকল রিচার্জ প্ল্যান এনেছে সেই সকল রিচার্জ প্ল্যানে রয়েছে তিন মাস বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন। সেই সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, ডেটা, এমএসএম এবং অন্যান্য সুযোগ-সুবিধা মিলবে। এই সকল রিচার্জ প্ল্যানগুলি হল ৩৩৩, ৫৮৩, ৭৮৩ টাকার।

৩৩৩ টাকা : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন দেড় জিবি করে ইন্টারনেট। ভারতবর্ষের যেকোনো নম্বরে আনলিমিটেড কলের সুবিধা। প্রতিদিন ১০০টি করে এসএমএস। তিন মাসের জন্য বিনামূল্যে Disney+ Hotstar। Jio অ্যাপস সাবস্ক্রিপশন বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৫৮৩ টাকা : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন দেড় জিবি করে ইন্টারনেট। ভারতবর্ষের যেকোনো নম্বরে আনলিমিটেড কলের সুবিধা। প্রতিদিন ১০০টি করে এসএমএস। তিন মাসের জন্য বিনামূল্যে Disney+ Hotstar। Jio অ্যাপস সাবস্ক্রিপশন বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।

৭৮৩ টাকা : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন দেড় জিবি করে ইন্টারনেট। ভারতবর্ষের যেকোনো নম্বরে আনলিমিটেড কলের সুবিধা। প্রতিদিন ১০০টি করে এসএমএস। তিন মাসের জন্য বিনামূল্যে Disney+ Hotstar। Jio অ্যাপস সাবস্ক্রিপশন বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।