Jio-র ২৩৯ টাকা প্ল্যানে ১৫ টাকা ছাড়, এইভাবে করতে হবে রিচার্জ

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : ভারতের টেলিকম বাজারে যে সকল টেলিকম সংস্থা রয়েছে তার মধ্যে বৃহত্তম টেলিকম সংস্থা হল Jio। এই টেলিকম সংস্থা ভারতের বাজারে একচ্ছত্র রাজ তৈরি করার পাশাপাশি গ্রাহকদের বছরভর অজস্র সুবিধা দিয়ে থাকে। এবার এই টেলিকম সংস্থার গ্রাহকরা তাদের এক মাসের রিচার্জের উপর ছাড় পাবেন।

Jio-র ২৩৯ টাকার প্ল্যানের ক্ষেত্রে এই ছাড় পাওয়া যাচ্ছে। তবে এই ছাড় পেতে হলে অবশ্যই গ্রাহকদের নির্দিষ্ট কতগুলি পদ্ধতি মেনে চলতে হবে। জিওর এই ২৩৯ টাকা রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পেয়ে থাকেন ২৮ দিনের ভ্যালিডিটি। এর সঙ্গে রয়েছে যে কোন নেটওয়ার্কের unlimited call এবং প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা ও ১০০টি করে এসএমএস। এছাড়াও রয়েছে জিওর বেশ কিছু অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে।

জিও গ্রাহকদের এই রিচার্জের ক্ষেত্রে যে ছাড় দেওয়ার ঘোষণা করা হয়েছে তা মূলত দেওয়া হচ্ছে Paytm অ্যাপ থেকে রিচার্জ করা হলে। দেশের জনপ্রিয় এই অ্যাপ থেকে রিচার্জ করা হলে সরাসরি গ্রাহকরা ১৫ টাকা ছাড় পাবেন। তবে রিচার্জ করার সময় অবশ্যই গ্রাহকদের নির্দিষ্ট পদ্ধতি মেনে চলতে হবে।

এই অফার দেওয়ার ফলে দেশের কোটি কোটি গ্রাহক উপকৃত হবেন এবং এই ছাড়ের সুবিধা পাবেন। রিচার্জ করার সময় paytm অ্যাপ ব্যবহার করার পাশাপাশি একটি প্রোমো কোড ব্যবহার করতে হবে। এই প্রোমো কোডটি হল PAYTMJIO75 । এই কোড ব্যবহার না করলে গ্রাহকরা এই সুবিধা পাবেন না। মূলত স্বাধীনতা দিবসের ৭৫ বছর পূর্তি উপলক্ষে এই অফার দেওয়া হচ্ছে।

তবে এটাও জানা যাচ্ছে, এই অফার সমস্ত গ্রাহকদের জন্য নয়। কিছু নির্বাচিত গ্রাহকরা এই অফারের সুবিধা পাবেন। যে সমস্ত গ্রাহকদের ক্ষেত্রে এই অফার উপলব্ধ রয়েছে তারা এই প্রোমো কোড ব্যবহার করলে অফার পাবেন।