Viral Video : নারকেল গাছে তরতরিয়ে উঠছে চিতাবাঘ, ভিডিও দেখে অবাক

নিজস্ব প্রতিবেদন : বর্তমানে মানুষের হাতে হাতে স্মার্টফোন পৌঁছে যাওয়ার ফলে সোশ্যাল মিডিয়ার ব্যবহার অনেক বেড়েছে। সোশ্যাল মিডিয়ার এই ব্যবহার বৃদ্ধি পাওয়ার পাশাপাশি বেড়েছে সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোডের সংখ্যা। প্রতিনিয়ত কোন না কোন নতুন ভিডিও আপলোড হচ্ছে এবং তাদের মধ্যে বেশ কিছু ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় যে সকল ভিডিও ভাইরাল হয় তার মধ্যে এমন কিছু ভিডিও রয়েছে যেগুলি পশু পাখিদের নিয়ে। এছাড়াও এমন কিছু ভিডিও রয়েছে যেগুলি প্রতিভাবানদের নিয়ে। তবে সবচেয়ে বেশি ভাইরাল হতে দেখা যায় পশু-পাখি অথবা খুদেদের খুনসুটির ভিডিও। ঠিক সেই রকমই দুটি চিতা বাঘের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি নারকেল গাছে প্রথমে একটি চিতা বাঘ উঠে যায়। তারপর সে নিচের দিকে এদিক ওদিক তাকানোর পর ধীরে ধীরে নামতে শুরু করে। এই দৃশ্য দেখে অনেকের মধ্যেই প্রশ্ন তৈরি হয় কিভাবে এবং কি জন্য ওই চিতা বাঘটি নারকেল গাছের উপর উঠলো?

ভিডিওটির শেষের দিকে অর্থাৎ ওই চিতা বাঘটি যখন মাটিতে নামার চেষ্টা চালায় সেই সময় দেখা যায় আরেকটি চিতা বাঘ তাকে তাড়া করে আসে। তখনই যে গতিতে ওই চিতা বাঘটি ফের নারকেল গাছের উপর চড়েছে তা দেখেই রীতিমতো অবাক হয়ে উঠেছেন সেখানে উপস্থিত মানুষেরা এবং সোশ্যাল মিডিয়ার দর্শকরা।

আসলে দুই চিতা বাঘের মধ্যে লড়াইয়ের কারণেই এই চিতা বাঘটি নারকেল গাছে উঠে নিজেকে রক্ষা করার চেষ্টা চালায়। জানা গিয়েছে ভাইরাল হওয়া এই ভিডিওটি হল মহারাষ্ট্রের নাসিকের। যেভাবে ওই দুটি চিতা বাঘ তৎপরতা দেখিয়ে নারকেল গাছের উপর উঠেছে তা দেখে সেখানে উপস্থিত মানুষজনেরাও রীতিমতো ভয় খেয়ে পালানোর চেষ্টা করেন।