ক্রিকেটার মনোজ তিওয়ারি ও অশোক দিন্দা কি রাজনীতিতে! জোর জল্পনা বাংলায়

নিজস্ব প্রতিবেদন : একুশের বিধানসভা নির্বাচনের আগে একাধিক বিশিষ্টজনদের নিয়ে জল্পনা লক্ষ্য করা গেছে। এই বিশিষ্টজনেদের মধ্যে কখনো রাজনৈতিক ব্যক্তিত্ব, সিনে জগতের ব্যক্তিত্বদের নাম জড়িয়েছে। আর এবার রাজনীতিতে নাম জড়ালো ক্রিকেট দুনিয়ার দুই ব্যক্তিত্বের।

একজন হলেন বাংলার প্রাক্তন অধিনায়ক তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন সদস্য মনোজ তিওয়ারি এবং অন্যজন হলেন বাংলা ও ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার অশোক দিন্দা। পাশাপাশি নাম উঠে আসছে উত্তর পাড়ার বাসিন্দা ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলারেও। যদিও কেউই এখনও সরকারিভাবে কিছু ঘোষণা করেননি।

ক্রিকেটার মনোজ তিওয়ারি সরকারিভাবে কিছু না জানালেও কানাঘুষা খবর তিনি নাকি যোগ দিতে চলেছেন তৃণমূলে। আগামীকাল হুগলির সাহাগঞ্জে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় তিনি তৃণমূলে যোগ দিতে পারেন। মনোজ তিওয়ারির ঘনিষ্ঠ মহলে খবর এমনটাই। তিনি তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন খুব শীঘ্রই তিনি রাজনীতিতে আসতে চলেছেন।

শোনা যাচ্ছে, হুগলির কোন একটি কেন্দ্র থেকে মনোজ তিওয়ারিকে প্রার্থী করার বিষয়ে মনস্থির করে ফেলেছে শাসকদল। আর সেখান থেকে নির্বাচিত হলে ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্তও নিতে পারেন। মনোজ তিওয়ারির পাশাপাশি আগামীকাল তৃণমূলে যোগ দিতে পারেন ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলারও।

আরও পড়ুন :

অন্যদিকে ক্রিকেটার অশোক দিন্দাও নাকি রাজনীতিতে পা দিতে চলেছেন বলে একটি সংবাদ মাধ্যমের খবর। যা নিয়েও বাংলায় চরম জল্পনা সৃষ্টি হয়েছে একুশের বিধানসভা নির্বাচনের আগে। যদিও জানা যাচ্ছে অশোক দিন্দা তৃণমূলে যোগ দেবেন না। তিনি যোগ দিতে পারেন গেরুয়া শিবিরে। তবে এবিষয়ে তার থেকেও এখনো কোনো বিবৃতি পাওয়া যায়নি।