প্রার্থীকে ছাপিয়ে গেলেন ঠাকুমা, ‘খেলা হবে’-তে সমানতালে নেচে মন জয় নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন : একুশের বিধানসভা নির্বাচনে আর যাই হোক তৃণমূলের ‘খেলা হবে’ গান জনপ্রিয়তার শিখরে উঠেছে তা অনস্বীকার্য। এই গান এখন রাজনৈতিক ময়দান ছেড়ে বিয়েবাড়ি এবং অন্যান্য একাধিক অনুষ্ঠানে মঞ্চ মাতাতে দেখা যাচ্ছে। পাশাপাশি এই গান ধরেই রাজনৈতিক নেতারা ভোটের মরশুমে নিজেদের প্রচার চালিয়ে যাচ্ছেন। আর এই প্রচারের মাঝেই যখন খেলা হবে গান বাজছে, এমন এক দৃশ্য ধরা পড়লো যেখানে প্রার্থীকে ছাপিয়ে গেলেন এক ঠাকুমা।

ঘটনাটি ঘটেছে বীরভূমের সাঁইথিয়ার বিধানসভা এলাকায় হাতোরা গ্রামে। যেখানে গত সোমবার এলাকার তৃণমূল প্রার্থী নিলাবতি সাহা প্রচারে বেরিয়েছিলেন। নিলাবতি সাহা এদিন একটি হুডখোলা টোটো চেপে প্রচার সারছিলেন। সেই সময় তার প্রচারে কর্মীদের চাঙ্গা করার জন্যে বাজছিল ‘খেলা হবে’ গান। আর এই গান বাজার সময় নিলাবতি সাহার হুডখোলা টোটোর আগে ওই ঠাকুমা নাচতে নাচতে এগিয়ে যাচ্ছিলেন।

প্রচার তৃণমূল প্রার্থীর হলেও, প্রার্থীকে যেন ছাপিয়ে যান ঠাকুমা। ডানহাতে তৃণমূলের পতাকা নিয়ে লাগাতার নাচতে দেখা যায় তাকে। প্রার্থীর প্রচারের এই মিছিলের মূল কেন্দ্রবিন্দু যেন হয়ে ওঠেন তিনি। যদিও ঐ বৃদ্ধার কোন পরিচয় এই মুহূর্তে পাওয়া যায়নি। তবে বৃদ্ধার ওই নাচের মুহূর্তের ভিডিও হু হু করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন :

প্রসঙ্গত, বীরভূমে ভোটগ্রহণ রয়েছে আগামী ২৯ এপ্রিল। অষ্টম দফা অর্থাৎ শেষ দফায় জেলায় ভোট গ্রহণ হবে। আর এই ভোট গ্রহণকে কেন্দ্র করে জেলার প্রতিটি রাজনৈতিক দলের প্রার্থীরা প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন। কোথাও কোনো রকম খামতি রাখছেন না প্রচারে। ঠিক সেইভাবেই সাঁইথিয়া বিধানসভার বিদায়ী বিধায়ক তথা তৃণমূল প্রার্থী নিলাবতি সাহা একের পর এক জায়গায় প্রচার করে চলেছেন। আর এই সকল প্রচার এর মাঝেই প্রতিনিয়ত নানান নতুন নতুন দৃশ্য ধরা পড়ছে।