জলের দরে প্রতিদিন ২.৫ জিবি ইন্টারনেট, নতুন দুটি প্ল্যান নিয়ে এলো Jio

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : ভারতের টেলিকম বাজারে বৈপ্লবিক পরিবর্তন এনে দেওয়া টেলিকম সংস্থা হল Jio। 4G থেকে 5G সব ক্ষেত্রেই সবার আগে এগিয়ে থাকার পাশাপাশি সস্তায় ইন্টারনেট দেওয়ার ক্ষেত্রে কয়েক ধাপ এগিয়ে রয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের এই টেলিকম সংস্থাটি। এবার জলের দরে প্রতিদিন ২.৫ জিবি ডেটা পাওয়া যাবে এমন দুটি প্ল্যান আনা হলো তাদের তরফ থেকে।

সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, এই দুটি রিচার্জ প্ল্যান গ্রাহকরা রিচার্জ করলে 4G, 5G সব ধরনের পরিষেবা উপভোগ করতে পারবেন। যে সকল এলাকায় 5G পরিষেবা রয়েছে সেই সকল এলাকায় গ্রাহকদের আলাদা করে কোন রিচার্জ করতে হবে না। স্বাভাবিকভাবেই জলের দরে পরিষেবা দিচ্ছে টেলিকম সংস্থাটি।

সংস্থার তরফ থেকে নতুন যে দুটি রিচার্জ প্ল্যান আনা হয়েছে সেই দুটি রিচার্জ প্ল্যান গ্রাহকরা রিচার্জ করে যেমন প্রতিদিন ২.৫ জিবি ডেটা পাবেন, ঠিক সেই রকমই আনলিমিটেড ভয়েস কলিং এর পাশাপাশি রয়েছে আরও একগুচ্ছ সুবিধা। রয়েছে বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে। নতুন এই দুটি রিচার্জ প্ল্যান হল ৩৪৯ টাকা এবং ৮৯৯ টাকা।

৩৪৯ টাকা : ৩৪৯ টাকার এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা পাবেন এবং সঙ্গে পাওয়া যাবে প্রতিদিন ১০০ টি করে এসএমএস ও ভারতবর্ষের যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলার সুযোগ। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে Jio Apps সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের বৈধতা হলো ৩০ দিন।

৮৯৯ টাকা : ৩৪৯ টাকা রিচার্জ প্ল্যানে যে সকল সুবিধা দেওয়া হচ্ছে সমস্ত সুবিধাই রয়েছে ৮৯৯ টাকার রিচার্জ প্ল্যানে। তবে এই রিচার্জ প্ল্যানের বৈধতা হলো পুরো তিন মাস অর্থাৎ ৯০ দিনের। যে সকল গ্রাহকদের দৈনিক ডেটা বেশি প্রয়োজন হয় তারা এই দুটি রিচার্জ প্ল্যান রিচার্জ করে অনেক বেশি সুবিধা পেতে পারেন।