ফাঁস হয়ে গেল স্ত্রীর সঙ্গে অরিজিতের ব্যক্তিগত মুহূর্তের ছবি, ফুঁসছেন অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদন : অরিজিৎ তার পরিবারকে নিয়ে খুব একটা কেমেরার সামনে আসেন না। এমতাবস্থায় অরিজিতেরই ব্যক্তিগত ছবি হলো ফাঁস। তার স্ত্রীর সঙ্গে একটি একান্ত ব্যক্তিগত মুহূর্তের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। যেটি শেয়ার করা হয়েছে তাঁরই এক ফ্যানপেজ থেকে। যে কারণে রীতিমতো চোটে আছেন অরিজিতের ভক্তরা।

চলতি বছরেই কলকাতায় অরিজিৎ সিংয়ের কনসার্ট হওয়ার কথা ইকো পার্কে। কিন্তু পরে সেটি বাতিল করা হয়। এই প্রসঙ্গে আয়োজকরা জানান, আগামী ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা থেকে অরিজিতের কনসার্ট শুরু হবে কলকাতার অ্যাকোয়াটিকায়। কারণ প্রচন্ড ভিড় সামাল দিতে এবং কেকের মত অপ্রীতিকর ঘটনা এড়াতেই অ্যাকোয়াটিকার খোলা মঞ্চে অরিজিতের শোয়ের আয়োজন করা হচ্ছে।

গত ৩১ মে কলকাতার নজরুল মঞ্চে একটি শো করছিলেন কেকে। আর শো চলাকালীন শারীরিক অস্বস্তির পর মারা যান তিনি। এর জন্য প্রচুর ভীড় ও নজরুল মঞ্চের ব্যবস্থাপনা ঠিক না থাকাকে দায়ী করেন সকলে। তাই অরিজিৎ সিংয়ের এই লাইভ শো নিয়ে প্রথম থেকেই তৎপর পুলিশ-প্রশাসন। তাই তারা বিবেচনা করে ১৭ একর স্থান বিশিষ্ট অ্যাকোয়াটিকাকেই নতুন ভ্যেনু হিসেবে বেছে নিয়েছেন এই শোয়ের জন্য।

যদিও সব রকম প্রচারের আলো থেকে সব সময় নিজেকে ও পরিবারকে সরিয়ে রাখেন অরিজিৎ। আর এই রকম মানুষের স্ত্রীর সঙ্গে একান্ত মুহূর্তের ছবি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর এই কাজটি করেছে তাঁরই কোনো এক ফ্যানপেজ।

এই কারণে রীতিমতো রেগে গিয়েছে অরিজিতের ভক্তরা। তাদের বক্তব্য, যে মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজেই সক্রিয় নন, তাঁর ছবি কেন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে? অরিজিতের ভক্তরা ওই ফ্যানক্লাবকে ছবিটি সরিয়ে নেওয়ার অনুরোধ করেছেন। যদিও তারা এখনও ছবি সরিয়ে নেয় নি।

বহু চর্চিত সেই ছবিতে স্ত্রী কোয়েল সিংকে চুম্বন করতে দেখা গিয়েছে। যদিও বর্তমান যুগে এটি অত্যন্ত স্বাভাবিক ছবি হলেও যিনি নিজে এই সব পোস্ট করেন না, অন্যের ও এইসব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা উচিত নয় বলে মনে করছেন ভক্তরা। এবার এই ছবি কখন সোশ্যাল মিডিয়া থেকে মুছে দেওয়া হয় সেটাই দেখার।