‘ম্যায় তো রাস্তে সে যা রাহা থা’ গানে বিন্দাস নাচ গোবিন্দা প্রসেনজিতের

নিজস্ব প্রতিবেদন : একদিকে বলিউডের ‘হিরো নাম্বার ১’, অন্যদিকে টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’। যে দু’জনকে একসাথে ‘ম্যায় তো রাস্তে সে যা রাহা থা’ বিন্দাস নাচতে দেখা গেল একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে। আর এই মুহূর্ত স্বাভাবিকভাবেই নজর কেড়েছে নেটিজেনদের। কারণ এই দুই তারকা গোবিন্দা এবং প্রসেনজিতের একসাথে নাচ লক্ষ লক্ষ টাকার থেকেও যেন দামি।

‘কুলি নং ১’, গোবিন্দার সাথে করিশমা কাপুরের অভিনীত সিনেমা যারা দেখেছেন তারা আবার যেন গোবিন্দা এইভাবে রিয়্যালিটি শো-এর মঞ্চে নাচতে দেখে সোনায় সোহাগা। আর তা আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠল প্রসেনজিতের কারণে। শুধু তাই নয় এই গানে নাচার সুযোগ ছাড়েননি ওই মঞ্চে উপস্থিত অন্যান্যরাও।

গোবিন্দার সাথে প্রসেনজিতের এমন নাচের দৃশ্যের সম্পূর্ণ এপিসোড দেখা যাবে আগামী ২৮ তারিখ। রবিবার এই অনুষ্ঠানের সম্পূর্ণ এপিসোড পরিবেশিত হবে জি বাংলার ‘সোনার সংসার’ অনুষ্ঠানে। রবিবার সন্ধ্যা সাতটায় দেখা যাবে এই অনুষ্ঠান। তারই প্রমোশন হিসেবে প্রসেনজিৎ তার ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই মুহূর্তের টুকরো অংশ শেয়ার করেছেন।

ভিডিওটি শেয়ার করার সময় প্রসেনজিৎ লিখেছেন, “গোবিন্দার সঙ্গে ছন্দ মিলিয়ে নাচার এই মুহূর্ত আমি সারাজীবন মনের মণিকোঠায় রেখে দেবো।”

আরও পড়ুন :

ভিডিওর যেটুকু অংশ সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে, ওই রিয়্যালিটি শো-এর মঞ্চে কালো স্যুট করে রয়েছেন বলিউডের হিরো নাম্বার ১ অভিনেতা গোবিন্দা। আর অন্যদিকে বাঙালিয়ানায় পাঞ্জাবি পড়ে প্রসেনজিৎ। তারপর সেই ‘ম্যায় তো রাস্তে পে যা রাহা থা’ গানের কলি বাজতেই গোবিন্দা প্রসেনজিতের দিকে তাকিয়ে সঙ্গ দেওয়ার কথা জিজ্ঞাসা করেন। তারপর ঘার নাড়িয়ে সম্মতি দিতে শুরু হয়ে যায় বিন্দাস নাচ। আর তাদের দুজনের সঙ্গ দেন আবির চট্টোপাধ্যায় ও টেলিভিশন ক্যুইন দিতিপ্রিয়া রায়। আর এদের এমন নাচ দেখে মঞ্চে ছুটে আসেন বিশ্বনাথ বসু, কাঞ্চন মল্লিক এবং সুজন মুখোপাধ্যায়।