একি সাজে রানু মন্ডল, নতুনভাবে গাইলেন ‘সারেগামাপা’

নিজস্ব প্রতিবেদন : রানাঘাটের ভবঘুরে লতা কন্ঠে গায়িকা রানু মন্ডলকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার দৌলতে এই গায়িকা রানাঘাট থেকে বলিউড পর্যন্ত পাড়ি দিয়েছিলেন। তবে ভাগ্যচক্রে বর্তমানে পুনরায় তিনি সেই রানাঘাটের ভাঙাচোরা বাড়িতেই রয়েছেন।

রেলস্টেশনের ভবঘুরে জীবন থেকে বলিউড, আবার সেখান থেকে প্রত্যাবর্তন করে ফিরে আসা রানাঘাটে, এই ঘটনার পরিপ্রেক্ষিতে রানু মন্ডলের অনুরাগীদের প্রতি খারাপ ব্যবহারকে দায়ী করেছেন নেটিজেনরা। আবার কেউ কেউ তার পাগলামীকেও দায়ী করেন। আর এই রানু মন্ডলকে সম্প্রতি এমন রুপে দেখা গেল যা দেখে রীতিমতো ভিমরি খাচ্ছেন নেটিজেনরা। ভিমরি খাওয়ার পাশাপাশি ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়ে পড়েছে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে রানু মন্ডলের পরনে রয়েছে একটি সবুজ রঙের নাইটি, চোখে ধেবড়ে যাওয়া কাজল, ঠোঁটে লেবড়ে রয়েছে লিপস্টিক, কপালে বড় গোল টিপ। যদিও এই সাজেই সুমধুর কন্ঠে নতুন করে ‘সারেগামাপা’ গাইতে দেখা গেল রানু মন্ডলকে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ইতিমধ্যেই হাসির রোল উঠেছে, ট্রোল এবং মিমের বন্যা বইতে শুরু করেছে। তবে নেট নাগরিকদের একাংশ যেমন তাকে নিয়ে হাসি ঠাট্টা শুরু করেছেন তেমনি নেট নাগরিকদের একাংশ এর বিরুদ্ধেও সরব হয়েছেন। যারা রানু মন্ডলের মানসিক পরিস্থিতি নিয়ে এমন হাসি ঠাট্টা করছেন তাদের এক হাত দিতে দেখা যাচ্ছে ওই সকল মানুষদের।

রানু মন্ডলের মানসিক পরিস্থিতি বর্তমানে ঠিক নেই তা বেশ ভালোভাবেই টের পাওয়া যাচ্ছে সম্প্রতি একাধিক ভাইরাল হওয়া ভিডিও দেখে। এমনকি তার মেয়েও এমনটা স্বীকার করে নিয়েছেন। আর যখন রানু মন্ডলের এমন মানসিক পরিস্থিতি সেই সময় বেশ কিছু মানুষ তাকে নিয়ে হাসি ঠাট্টাতেও মেতে পড়েছেন। আর এমনটা করা ঠিক নয় বলেও মনে করছেন অনেকেই।