মেকআপ আর্টিস্টকে বাড়িতে ডেকে একি সাজলেন রানু মন্ডল, ভাইরাল হলো ভিডিও

শর্মিষ্ঠা চ্যাটার্জী : নেটমাধ্যমের দৌলতে ভাইরাল হওয়া আর তারপর সেই ব্যক্তিকে ঘিরে মানুষের কৌতূহল তাঁর সম্পর্কে নানা তথ্য সোশ্যাল মিডিয়ার সামনে নিয়ে আসা এ যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। একের পর এক সদৃশ ঘটনা ফেসবুক, ইনস্টাগ্রাম খুললেই চোখে পড়ে। সেই রানাঘাটের গান গেয়ে ভাইরাল হওয়া রানু মণ্ডলকে নিশ্চয়ই এখনও দর্শকরা কেউই ভুলতে পারেননি। আর ভুলবেই বা কেমন করে কখনও তাঁর বেফাঁস মন্তব্য আবার কখনো অদ্ভুত সব কান্ডকীর্তির দ্বারা সর্বদাই তিনি চর্চার কেন্দ্রবিন্দু হয়ে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

একসময় রানাঘাট স্টেশনে গান গেয়ে ঘুরে বেড়ানো রানুকে আমজনতাই সুযোগ করে দিয়েছিল মুম্বই পাড়ি দেওয়ার। কিন্তু তাসের ঘরের ন্যায় সেই সাফল্য কিন্তু বেশিদিন কপালে টেকেনি রানুদির। ফের ফিরে আসতে হয়েছিল রানাঘাটে। একসময় গান গেয়ে নেটিজেনদের মনে জায়গা করে নিলেও বর্তমানে কিন্তু রানু মণ্ডল একজন নিজেই কন্টেন্ট হয়ে উঠেছেন বহু ইউটিউবারদের নিকট।

একের পর এক ইউটিউবাররা ভিড় জমান তাঁর বাড়িতে তাঁকে উল্টো পাল্টা প্রশ্ন করে কন্টেন্ট বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জন্য। সোজা কথায় বলতে গেলে কন্টেন্ট ক্রিয়েটার দের মজার পাত্রী হয়ে উঠেছেন রানু মণ্ডল। উল্টো পাল্টা অসংলগ্ন উত্তরের দিয়ে থাকেন রানু আর সেগুলিই বর্তমানে ভাইরাল নেটদুনিয়ায়।

সম্প্রতি এক ইউটিউবার তাঁর একজন মেকাপ আর্টিস্ট বন্ধুকে রানু দির বাড়িতে নিয়ে গিয়ে অদ্ভুতভাবে সাজিয়ে দিলেন তাঁকে। আর সেই ভিডিও দেখে দর্শকদের হেসে হেসে পেতে খিল ধরেছে। ভিডিওটিতে দেখা গিয়েছে ওই ইউটিউবারের নাম অ্যাবলেজ ভাই যিনি ভিডিওর শুরুতেই বলেছেন রানু দির কোনো একটি অনুষ্ঠানে গান গাইতে যাওয়ার নিমন্ত্রণ থাকার কারণেই এইসব আয়োজন।

পরবর্তী অংশে দেখা যাচ্ছে, ওই মেকআপ আর্টিস্ট একেবারে প্রফেশনাল ভাবেই সাজাতে শুরু করেছেন রানু দিকে। যদিও সেই মেকাপ সম্পূর্ণ হওয়ার পর রানু মণ্ডলের সেই বিকট মুখ দেখে কিন্তু শেষ পর্যন্ত তাঁকে হতে হয়েছে হাসির খোরাক। মেকআপ করার পর তাঁর মুখ এতটাই সাদা হয়ে গিয়েছিল সাথে আবার গোলাপী রংয়ের লিপস্টিক, কালো আইলাইনার সবটাই ভীষণ বেমানান লাগছিল রানু দির মুখের সাথে। যাঁকে নিয়ে এত কান্ড সেই রানু মণ্ডল কিন্তু নিজের মেকআপে বেজায় খুশি ছিলেন। ভিডিওতে তাঁর মুখ দেখেই তা স্পষ্ট হয়েছে।

তবে সম্পূর্ণ এই ভিডিওটি ওই ইউটিউবার মজা করার জন্যই বানিয়েছিলেন। তাই পোস্ট করার পরেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। সাথে নেটিজেনদের নানা মজার কমেন্ট। সবমিলিয়ে বলা যায় এই মেকআপ করে আরও একবার ট্রোলের শিকার হতে হলো রানু মণ্ডলকে।