প্রেমে প্রত্যাখান, প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় প্রেমিক! ভিডিও Viral

যুবকের দাবি, ৮ বছর ধরে ওই যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু প্রেমিকা হঠাৎ বেঁকে বসায় দীর্ঘ এই ৮ বছর ও প্রেমের দাম ফিরিয়ে দেওয়ার দাবিতে প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসল প্রেমিক। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি পৌরসভার ১ নং ওয়ার্ডে। প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসে প্রেমিক যুবক অনন্ত বর্মন।

প্রেমিকার বিরুদ্ধে অভিযোগ সে নাকি তার ফোন রিসিভ করা বন্ধ করে দিয়েছে, হোয়াটসঅ্যাপেও ব্লক করে দিয়েছে তাকে। কোন রকমে সে জানতে পারে প্রেমিকার বিয়ে দেওয়ার পরিকল্পনা করছে তার পরিবার। কিন্তু এই বিয়ে কোন মতেই মেনে নেবে না অনন্ত। তাই প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসার সিদ্ধান্ত নেয় সে।

প্রেমিকার এই প্রত্যাখ্যান মেনে নিতে পারেনি অনন্ত। তাই সাত পাঁচ না ভেবে রাস্তায় হাতে প্ল্যাকার্ড নিয়ে ধর্নায় বসে পড়েছে সে। আট বছরের প্রেম তাঁকে ফিরিয়ে দিতে হবে। এটাই তাঁর দাবি।

যদিও অনন্তর এই অভিযোগকে অস্বীকার করেছে প্রেমিকা। মেয়ে পক্ষের অভিযোগ মেয়েকে ছেলেপক্ষ দেখতে আসবে এই খবর বন্ধু মারফৎ জানতে পেরে আসার সময় তাদের রাস্তা আটকে ধরে তারা এবং তাদের ওপর হামলা চালায় অনন্ত। ওই যুবতী এবং অনন্তের প্রেমের সম্পর্ক প্রায় ৮ বছরেরও বেশি। তবে হঠাৎ তাদের এই বিচ্ছেদের কারণ কেউ পরিস্কার ভাবে বলতে পারছে না।

ছেলের মা এই খবর পেয়ে মেয়ের বাড়িতে গেলে মেয়ের পরিবারের সঙ্গে বাকবিতণ্ডা, হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যান ধুপগুড়ি থানার পুলিশ। পুলিশ কর্মীরাও অনন্তর ধর্না তুলতে ব্যর্থ হয়। সামাল দিতে আসরে নামতে হয় ধুপগুড়ি থানার পুলিশ ও র‍্যাফকে। ধুপগুড়ি থানা পুলিশ সূত্রে জানানো হয়েছে লিখিত অভিযোগ পেলেই আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে।