৫ মার্চ থেকে শুরু হচ্ছে শচীন লারাদের নিয়ে ক্রিকেট সিরিজ, রইলো সূচি

নিজস্ব প্রতিবেদন : ২০২০ সাল থেকে শচীন, বীরেন্দ্র সেহবাগ, লারা, জন্টি রোডস-এর মতো তারকাদের নিয়ে ভারতের শুরু হয় ‘রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টি-২০’। যদিও প্রথম বছরেই এই সিরিজ শেষ হয় অসমাপ্ত পাবে। করোনা পরিস্থিতির জন্য মাঝপথে বন্ধ হয়ে যায় সিরিজ। আর এবার করোনা পরবর্তী সময়ে নতুন করে এই সিরিজ শুরু হচ্ছে। শুরু হচ্ছে ৫ মার্চ থেকে।

এই সিরিজে চলতি বছর খেলবে ৬টি দল। ভারত, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, বাংলাদেশ, ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা। গতবছর অস্ট্রেলিয়া এই সিরিজে অংশগ্রহণ করলেও এই বছর তারা খেলছে না। আর এই প্রতিটি দলে খেলবেন প্রাক্তন কিংবদন্তি তারকারা। আর এই কিংবদন্তি প্রাক্তন তারকাদের ঘিরে এই সিরিজ গত বছরই বেশ জনপ্রিয়তা লাভ করেছিল।

এই সিরিজের প্রতিটি ম্যাচ খেলা হবে ছত্তিশগড়ের নবনির্মিত রায়পুরের ক্রিকেট স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাতটা থেকে। আর সেই সিরিজের এবার সূচি প্রকাশ্যে আনা হলো। মঙ্গলবার এই সিরিজের চূড়ান্ত সূচি টুইট করে জানানো হয় আয়োজক সংস্থার তরফ থেকে। চলুন দেখে নেওয়া যাক সেই সূচি।

আরও পড়ুন :

প্রসঙ্গত, পথ নিরাপত্তার বিষয়টির উপর নজর দিয়ে সচেতনতা বাড়াতে এই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টি-২০ সিরিজের আয়োজন করা হয়েছে। আয়োজনে যৌথভাবে রয়েছে মহারাষ্ট্রের রোড সেফটি সেল এবং সুনীল গাভাসকরের প্রফেশনাল ম্যানেজমেন্ট গ্রুপ। পাশাপাশি এই সিরিজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন শচিন তেণ্ডুলকর।