প্রকাশ্যে এলো ‘রাধে’র নতুন গান ‘দিল দে দিয়া’, কোমর দোলালেন জ্যাকলিন

নিজস্ব প্রতিবেদন : ইতিমধ্যেই সলমন খানের রাধে সিনেমার ‘সিটি মার’ গানটি প্রকাশ্যে এসেছে। আর এরপর এই সিনেমার দ্বিতীয় গান হিসাবে প্রকাশ্যে এলো ‘দিল দে দিয়া’। সিনেমাটির ট্রেলার প্রকাশ্যে আসার সাথে সাথেই ভাইজান অনুরাগীদের মধ্যে আলোড়ন পড়ে যায়। আর এর সাথে সাথেই পরপর দুটি গান মুক্তি পাওয়া মন জিতেছে অনুরাগীদের। সদ্য প্রকাশিত হওয়া ‘দিল দে দিয়া’ গানে কোমর দুলিয়ে সলমন খানের সাথে চুটিয়ে নাচতে দেখা গেল জ্যাকলিন ফার্নান্ডেজকে।

এই গান প্রকাশ্যে আসা নিয়ে বৃহস্পতিবার সলমন নিজের ইনস্টাগ্রামে একটি টিজার দিয়ে সুখবর জানিয়েছিলেন। জানিয়েছিলেন আগামীকাল অর্থাৎ শুক্রবার মুক্তি পাবে গানটি। আর এই ঘোষণার পরেই শুক্রবার নির্ধারিত সূচি অনুযায়ী মুক্তি পেল এই গান।

এর আগে প্রকাশ্যে আসা এই সিনেমার ‘সিটি মার’ গানটি ইতিমধ্যেই বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। নেটিজেনদের মন কেড়েছে সলমন খান এবং দিশা পাটানির দুরন্ত নাচ। গানটি ইতিমধ্যে তিন কোটি মানুষ দেখে ফেলেছেন। আর এই জনপ্রিয়তা বাড়ার সাথে সাথেই ‘রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তির প্রতীক্ষা করছেন দেশের লক্ষ লক্ষ ভাইজান অনুগামীরা।

আরও পড়ুন :

আগামী ইদের দিন অর্থাৎ ১৩ মে সলমনের এই নতুন সিনেমা মুক্তি পাবে। তবে ইতিমধ্যে দেশের করোনা পরিস্থিতি ভয়ঙ্কর হওয়ার কারণে এই সিনেমাটি সিনেমা হলে আপাতত দেখা যাবে না। কারণ ইতিমধ্যেই একাধিক রাজ্যের নির্দেশিকা অনুসারে সিনেমা হল বন্ধ ঘোষণা করা হয়েছে। পরিবর্তে সিনেমাটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ‘জিপ্লেক্স’-এ। এই সিনেমায় নতুনদের পাশাপাশি রণদীপ হুডা ও জ্যাকি শ্রফের মতো দুই সুপারস্টারকেও দেখা যাবে।