হেলেদুলে বৈশাখীর নাচ, পিয়ানোর সামনে শোভনের টুংটাং-এর পর সেই ফ্যাশন শ্যুটের ভিডিও

নিজস্ব প্রতিবেদন : গত বুধবার থেকে সোশ্যাল মিডিয়ায় যেদিকেই চোখ রাখা যায় না কেন শুধু দু’জনকেই চোখে পড়ছে। সেই দু’জন আর কেউ না একজন হলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জি এবং দ্বিতীয় জন হলেন তাঁর ঘনিষ্ঠ বান্ধবী বৈশাখী ব্যানার্জি।

আসলে তারা দুজনে ফ্যাশন শ্যুটের আয়োজন করেছিলেন। যে ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হইচই তৈরি হয়। সোশ্যাল মিডিয়ায় বয়ে যায় মিমের বন্যা, নেটিজেনরা ছাড়াও এই ঘটনা নিয়ে মুখ খুলতে দেখা যায় বিখ্যাত বিখ্যাত সঙ্গীত শিল্পীদের। তবে এসবকে কোনো রকম পাত্তা দিতে চান না শোভন বৈশাখী জুটি। তারা রয়েছেন নিজেদের রংমিলান্তি ছন্দেই।

কখনো বৈশাখী আবাসনের ব্যালকনিতে মম চিত্তে রবীন্দ্র সঙ্গীতে তালে নাচতে নাচতে, কখনো আবার শোভন পিয়ানোর সামনে বসে টুং টাং আওয়াজ তুলে ফ্যাশন শ্যুট করতে ব্যস্ত। আর এই সকল ঘটনার টুকরো টুকরো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হইচই তৈরি হয়। তবে প্রশ্ন হল যে ফ্যাশন শ্যুটের জন্য তারা সম্প্রতি এইভাবে ট্রেন্ডিংয়ে এসেছেন, সেই ফ্যাশন শ্যুট কেমন ছিল?

সম্প্রতি সেই ফ্যাশন শ্যুটের ভিডিও সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে দুজনকে একই পোশাক পড়ে ফটোশুট করাতে। আসলে তাদের দুজনকে অধিকাংশ সময়ই এই রংমিলান্তি রূপেই দেখা যায়। ফটোশুটের ক্ষেত্রেও তার কোন ব্যতিক্রম হয়নি। এর পাশাপাশি সাধারণ সময় যেমন ভাবে বৈশাখী ব্যানার্জিকে গয়নায় সুসজ্জিত দেখা যায় তেমনটাই দেখা গিয়েছে।

প্রসঙ্গত, বঙ্গে যেসকল জুটি অধিকাংশ সময়ই চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন তাদের মধ্যে অন্যতম হলেন এই শোভন-বৈশাখী জুটি। তবে সম্প্রতি তাদের কয়েকদিন ধরে দেখা যাচ্ছিল না। এরই মাঝে হঠাৎ শোভন চ্যাটার্জীর বাড়ি কেনা নিয়ে তারা চর্চায় আসেন। আর তারপরেই এই ফ্যাশন শ্যুট তাদের চর্চার শিখরে এনে দিয়েছে।