ভোটের প্রচারের মাঝে শ্রাবন্তীকে বিয়ের প্রস্তাব, ‘মুঝসে শাদি করোগে’, হতবাক জনতা

নিজস্ব প্রতিবেদন : টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী এবার বেহালা পশ্চিম থেকে বিজেপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইতিমধ্যেই তার কেন্দ্রে ভোটগ্রহণ হয়ে গেছে। যে কারণে আর তার উপর প্রচারের তেমন কোনো চাপ নেই। তবে যখন শ্রাবন্তী প্রচারের সময় ঝড় তুলেছিলেন ঠিক সেই সময় এমন একটি ঘটনা ঘটেছিল যাতে প্রার্থী প্রার্থী তো অবশ্যই, এমনকি তার সাথে থাকা কর্মী-সমর্থকরাও হতবাক হয়ে পড়েন। প্রচারের মাঝে হঠাৎ এক ব্যক্তি হাজির হন বিয়ের প্রস্তাব নিয়ে, ‘মুঝসে শাদি করোগে’।

প্রচারের মাঝে ওই ব্যক্তিকে দেখা যায় টোপর, পাঞ্জাবি পড়ে গলায় মালা নিয়ে শ্রাবন্তীর গাড়ির সামনে এসে দাঁড়ায়। তারপর একেবারে ফিল্মি কায়দায় বলে ওঠেন, ‘মুঝসে শাদি করোগে’? আর সেই মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা বিষয়টি নিয়ে বেশ মজেছেন। যে কারণে ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

শ্রাবন্তী চ্যাটার্জী টলি জগতে অভিনয়ের জন্য বরাবরই জনপ্রিয়। তবে তার এই জনপ্রিয়তার আড়ালেও রয়েছে তার ব্যক্তিগত জীবন নিয়ে নানান চর্চা। সম্প্রতি তার তৃতীয় বিয়েও ভাঙনের মুখে। আর এই সকল জল্পনার কারণেই তিনি প্রতিনিয়ত চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে। আর এমত অবস্থায় এইভাবে শ্রাবন্তীর সামনে কারোর বিয়ের প্রপোজ বিষয়টিকে আরও রসাত্মক করেছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আরও পড়ুন :

তবে এই ঘটনাটি সম্পূর্ণটাই সাজানো। আসলে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের টিভি রিপোর্টার শ্রাবন্তীর ইন্টারভিউ নেওয়ার জন্য এমন অভিনব পদ্ধতি বেছে নেন। যদিও এই পদ্ধতি বেছে নেওয়ার ফলে ওই সাংবাদিককে কিছু সময়ের জন্য হলেও অশান্তির মধ্যে পড়তে হয়। তবে সবকিছু খোলসা হলে বিষয়টি সেখানেই মিটে যায়। আর এই ঘটনায় হতবাক হয়ে যান খোদ প্রার্থী শ্রাবন্তী থেকে তার সাথে থাকা অনুগামীরাও।