চতুর্থবার, ফের কি প্রেম জাগলো শ্রাবন্তীর মনে! জল্পনা ফিল্ম ইন্ডাস্ট্রিতে

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ইতিমধ্যেই লাটে উঠেছে। তৃতীয় স্বামী রোশন সিং-এর সাথে আইনিভাবে বিচ্ছেদ না হলেও তাদের বিচ্ছেদ গত অক্টোবর মাসেই হয়েছে তা স্পষ্ট। কারণ সেই সময় থেকেই তারা আলাদা থাকার পথ বেছে নিয়েছেন। এমনকি রোশন সিংকেও একাধিক বার শ্রাবন্তীর বিরুদ্ধে আকারে-ইঙ্গিতে নানান অভিযোগ তুলতে দেখা গিয়েছে। যদিও শ্রাবন্তী এখনো সরাসরি তা নিয়ে মুখ খোলেননি তবে সম্পর্কের ইতি স্পষ্ট তা বুঝিয়ে দিয়েছেন। আর এরই মাঝে নতুন গুঞ্জন শ্রাবন্তির জীবনে নাকি ফের ‘বসন্ত এসে গেছে’!

রাজনীতিতে যোগ দেওয়ার পাশাপাশি শ্রাবন্তীকে নিয়ে নতুন সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে টলিপাড়ায়। সম্প্রতি এমনই খবর প্রকাশিত হয়েছে সর্বভারতীয় পত্রিকা আনন্দবাজারে। যেখানে শ্রাবন্তীর সাথে এক ব্যবসায়ীর সম্পর্কের গুঞ্জন নিয়ে খবর প্রকাশ করা হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, তাদের দুজনের মধ্যে এক মাস ধরে মন দেওয়া-নেওয়ার সম্পর্ক তৈরি হয়েছে।

প্রকাশিত প্রতিবেদন অনুসারে জানা যাচ্ছে ওই ব্যবসায়ীর নাম অভিরূপ নাগ চৌধুরী। তিনি একটি বেকারি সংস্থার মালিক। তার সোশ্যাল মিডিয়ায় পেজে এমনটাই লেখা রয়েছে। নির্বাচনী প্রচারের মাঝে বুধবার তারা দুজনে তাদের সম্পর্কের এক মাস পূর্তি ঘটা করে সেলিব্রেট করেন। অপরদিকে ইনস্টাগ্রামে দুজন দুজনকে ফলো করাও শুরু করেছেন।

শ্রাবন্তী এবং অভিরূপ দুজনে একই আবাসনে থাকেন, তবে দুজন আলাদা আলাদা টাওয়ারে। আর এই আবাসনে থাকার সাথে সাথে হাই হ্যালো পরবর্তীতে সম্প্রতি কাছে এসেছেন তারা। শ্রাবন্তী চর্চিত প্রেমিকের প্রোফাইল বর্তমানে লক করা। অন্যদিকে শ্রাবন্তীর কাছের মানুষেরা একথা ভালো করেই জানেন, শ্রাবন্তীর মন দিতে বেশি সময় লাগে না। আর সেই জায়গায় একটা মাস বেশ লম্বা সময় শ্রাবন্তীর কাছে।

আরও পড়ুন :

প্রসঙ্গত, রাজীব বিশ্বাস এবং কৃষণ ব্রজের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালে শ্রাবন্তী চুপিসারে রোশন সিং-এর সাথে সাতপাকে বাঁধা পড়েন। তবে এই সম্পর্ক বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায়। যার পরেই নতুন এই জল্পনা শুরু হয়েছে টলিপাড়ায়। যদিও শ্রাবন্তী ঘনিষ্ঠদের দাবি, অভিরূপের সাথে শ্রাবন্তী সম্পর্ক নেহাতই বন্ধুত্বের সম্পর্ক।