চৈত্র মাসেই দ্বিতীয় বিয়ে, সামনে এলো শুভশ্রীর দিদির বিয়ের ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বলে নাকি চৈত্র মাসে বিয়ের মতো শুভ কাজ করতে নাই সনাতন ধর্মাবলম্বীদের। তবে সেই সকল বিধিকে তোয়াক্কা না করেই অভিনেত্রী শুভশ্রীর দিদি দেবশ্রী মাত্র দু’দিন আগেই ২৮ দিনের পুরাতন প্রেমিকের সাথে বিয়েটা সেরেই ফেললেন। দেবশ্রীর এই দ্বিতীয় বর হলেন পাঞ্জাবি, নাম অমিত ভাটিয়া। তাদের দুজনের বিয়ে হয় একেবারে ঘরোয়া ভাবে। তবে তাদের ভালোবাসার দিন অল্প সময়ের হলেও ২০১৪ সাল থেকেই নাকি তারা বন্ধুত্বপূর্ণ সম্পর্কে রয়েছেন।

আর তাদের দুজনের বিয়ের একটি ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ভিডিওটি সামনে এনেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ভিডিওতে দেখা যাচ্ছে শুভশ্রী নিজে তার দিদিকে কনের সাজে সাজিয়েছে বিয়ের পিঁড়িতে বসার জন্য। দেবশ্রীর গায়ে সাদা ও দুধে আলতা বেনারসি, মাথা ভরা লাল সিন্দুর, গা ভর্তি সোনার গয়না আর গলায় গোলাপের মালা। বর্ধমানের এই দুই গঙ্গোপাধ্যায় বোনের ঝলক সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

দিদির বিয়ের দিন শুভশ্রীকে দেখা যায় একেবারে সাবেকি সাজে। খয়েরি পার তসর কাতান সিল্ক, সঙ্গে ভারী সোনার গহনায় সেজে উঠতে দেখা যায় এই অভিনেত্রীকে। রবিবার শুভশ্রী তার দিদির সেই বিভিন্ন মুহূর্তের ভিডিও এবং ছবির কোলাজ আকারে পোস্ট করার সময় লিখেছেন ‘বান্নো রে বন্নো মেরি চলি শ্বশুরাল কো..’।

আরও পড়ুন :

জানা গিয়েছে, অফিসের এক কর্মসূত্রে দেবশ্রী এবং অমিত ভাটিয়ার সাক্ষাৎ হয় ২০১৪ সালে। তারপর দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়। পরে ২০২১ সালের ১৪ই ফেব্রুয়ারি দেবশ্রীকে প্রপোজ করেন অমিত। তারপরেই দুজনে বিয়ের সিদ্ধান্ত নেন। এরপরই হঠাৎ ঘরোয়া ভাবে তাদের বিয়ে হয়ে যায় এবং এই বিয়ের রিসেপশন রয়েছে আগামী ২৪ এপ্রিল।