কথা দিয়ে কথা রাখলেন বিগ বি, পুলওয়ামার শহীদদের পাশে দাঁড়িয়ে প্রতিশ্রুতি পূরণ

নিজস্ব প্রতিবেদন : কথা দিয়ে কথা রাখলেন, বলিউড শাহেনশাহ বচ্চন। পুলওয়ামায় শহীদ হওয়া ৪০ জন ভারতীয় জওয়ানদের পরিবারের পাশে দাঁড়ালেন তিনি। নিজের ব্যক্তিগত ব্লগে এ কথা জানিয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন।

বুধবার নিজের বাসভবনে অমিতাভ বচ্চন তার ছেলে অভিষেক বচ্চন এবং মেয়ে শ্বেতা বচ্চনের হাত দিয়ে শহীদ জাওয়ানদের পরিবারের সাথে সাধ্যমত চেক তুলে দেন। সেই সকল জাওয়ানদের পরিবারের হাতে চেক তুলে দেওয়ার মুহূর্তের বেশ কিছু ছবি তুলে ধরেছেন তাঁর ব্লগে।

অমিতাভ বচ্চন তাঁর ব্লগে লিখেছেন, গত ১৪ ই ফেব্রুয়ারি পুলওয়ামায় জঙ্গিদের আত্মঘাতী হামলায় যে সমস্ত জাওয়ানরা শহীদ হয়েছেন তাঁরা প্রত্যেকে কারোর বাবা, কারোর স্বামী, কারোর সন্তান। এই পরিবারগুলি হারিয়েছে তাদের বীর সদস্যদের।

ঘটনার পর আমি সেই সমস্ত শহীদ পরিবাদেরর পাশে দাঁড়ানোর কথা দিয়েছিলাম, এটা রাখতে পেরে খুবই খুশি। প্রথম প্রথম এই শহীদ জাওয়ানদের নাম, বাড়ির ঠিকানা বের করার ক্ষেত্রে কিছুটা হলেও অসুবিধা হয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত তা করতে পেরেছি। এর পরিবর্তে এই সমস্ত জাওয়ানদের পরিবারের তরফ থেকে অভিষেক এবং শ্বেতাকে বুক ভরা ভালোবাসা ও আশীর্বাদ করেছে, এর থেকে বেশী আর কি কাম্য।

গত বুধবার শহীদ পরিবারের হাতে চেক তুলে দেওয়া হয় অমিতাভ বচ্চনের নিজের বাসভবনে সিনিয়র সিআরপিএফ জওয়ানদের পাশে নিয়ে।