বিজ্ঞাপন

সুন্দরী গায়িকার সুন্দর গানে মজেছে নেটদুনিয়া, ভিডিও ভাইরাল

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদন : রানাঘাটের রানু মন্ডলের গাওয়া গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভাইরাল হতে শুরু করেছে একের পর এক প্রতিভাবান শিল্পীদের গাওয়া গান। সে লখনৌয়ের উবের ক্যাব চালক বিনোদ হোক অথবা বাংলাদেশের সপ্তম শ্রেণীর ছাত্রী সুতপা, তবে হয়তো সবার কপালটা রানু মন্ডলের মত নয়। কারণ রাণু মন্ডলই একমাত্র ভাইরাল হয়ে রানাঘাটের রেলস্টেশন থেকে পাড়ি দিয়েছেন মুম্বাইয়ে, গেয়েছেন বলিউড ছবির গান।

আর এরই মাঝে আরও এক সুন্দরী গায়িকার খালি গলায় গাওয়া আশা ভোঁসলের চিরসবুজ গানে মজেছেন নেট দুনিয়ার নেটিজেনরা। এই গায়িকার গানের বিশেষত্ব হল, যখন সবাই হিন্দি গানে মজেছেন, তখন তিনি ষোলোআনা বাঙালিয়ানাকে ধরে রেখে বাংলা গান খালি গলায় গিয়ে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। এই সুন্দরী বাঙালি গায়িকা ফেসবুকের পরিচিত মুখ। একইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় বড়ই সক্রিয় তিনি। তবে খালি গলায় হিন্দি গান নয়, বাংলা গান গেয়ে বাঙালিয়ানাকে ধরে রেখে মন জয় করেছেন এই গায়িকা। তার গাওয়া বাংলা গানে মুগ্ধ সকলেই তা কমেন্ট দেখেই বোঝা যায়।

বিজ্ঞাপন

কালজয়ী একটি বাংলা গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই গায়িকা। গানটি হল, ‘ও পাখি উড়ে আয় উড়ে আয়’। গানটিতে মাধবী মুখোপাধ্যায় অভিনয় করেছিলেন৷ গানটিতে দেখা গিয়েছে বর্ষীয়ান অভিনেতা কমল মিত্রকেও৷

বিজ্ঞাপন

দশকের পর দশক ধরে এই গানটি মন জয় করে রেখেছে আপামর বাঙালির। আর পুজোর আগেই সেই গানটি গেয়েই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন গায়িকা অর্পিতা দে। কলকাতার বাসিন্দা এই অর্পিতা দে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন। একজন গায়িকা হিসেবে বিভিন্ন জায়গায় স্টেজ পারফরম্যান্সও করে বেড়ান। তার ফেসবুক প্রোফাইলে রয়েছে অজস্র ফলোয়ার্স। গানটি ফেসবুকে পোস্ট করার পর তিল তিল করে বাড়ছে ভিউয়ের সংখ্যা।