ভারতী ঘোষের র‍্যালিতে লাঠিসোটা নিয়ে তাড়া বিজেপি কর্মীদের, উত্তেজনা মাড়গ্রামে

নিজস্ব প্রতিবেদন : বীরভূমে ভোটের আগে ফের একবার উত্তেজনা ছড়ালো হাঁসন বিধানসভার অন্তর্গত মাড়গ্রামে। মূলত সোমবার বিজেপি নেত্রী ভারতী ঘোষ হাঁসন বিধানসভার বিজেপি প্রার্থী নিখিল ব্যানার্জিকে নিয়ে জয় শ্রীরাম ধ্বনি তুলে রোড শো করছিলেন। সেই সময় এলাকার তৃনমূল কার্যালয়ের সামনে তৃণমূল কর্মী সমর্থকরা ভারতী ঘোষকে কালো পতাকা দেখায় আর তারপরেই উত্তেজনা ছড়িয়ে পরে এলাকায়।

বিজেপি কর্মীদের অভিযোগ, রোড শো করে ফেরার সময় তৃনমূল কার্যালয়ের সামনে শতাধিক তৃণমূল কর্মী সমর্থকরা লাঠিসোটা নিয়ে জমায়েত করেছিলেন। সেই সময় তৃণমূল কর্মীরা লাঠি নিয়ে বিজেপি কর্মী-সমর্থকদের তাড়া করে। তারপরেই পরিস্থিতি গরম হয়ে যায়। পরে বিজেপির কর্মী-সমর্থকরা রুখে দাঁড়ালে পিছু হটেন তৃণমূল কর্মী সমর্থকরা। কিন্তু ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।

ভারতী ঘোষ অভিযোগ করেছেন, “পুলিশের উপস্থিতিতে তৃণমূলের দুষ্কৃতীরা লাঠিসোটা নিয়ে বিজেপি কর্মীদের তারা করেছে। বীরভূম জেলায় কোন এক রাবণের রাজত্ব চলছে। এই রাবণের রাজত্বে সাধারণ মানুষ কেউ ভালোভাবে বাঁচতে পারেন না। একটা ইলেকশন ক্যাম্পেন ভালো ভাবে করা যাবে তার নিশ্চয়তা নেয়। বড় বড় বাঁশ নিয়ে ছেলেদের তাড়া করছে।”

আরও পড়ুন :

ঘটনার পর বিজেপি নেত্রী ভারতী ঘোষ এলাকায় ধর্ণায় বসেছেন এবং এই ঘটনার পরিপ্রেক্ষিতে তদন্তের দাবি করেন। অন্যদিকে তিনি এটাও জানিয়েছেন আগামীকাল তিনি এসপি অফিসে ধর্ণায় বসবেন। যদিও এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপির তরফ থেকে তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তোলা হলেও তৃণমূল নেতৃত্ব এই অভিযোগকে অস্বীকার করেছে।