প্যান্ট খুলে সবার সামনে ভক্তের মুখে প্রস্রাব গায়িকার! কাণ্ড ঘিরে সমালোচনার ঝড়

শর্মিষ্ঠা চ্যাটার্জী : মানুষ বড়ো অদ্ভুত প্রাণী। কখন যে কার মাথায় কি চেপে বসে সত্যিই বোঝার উপায় নেই। আবেগের বশে কত কিছু অদ্ভুত ঘটনা যে ঘটিয়ে বসে মানুষ, মাঝে মাঝে ভাবতেই অবাক লাগে।

সম্প্রতি এমনই এক আজব ঘটনা সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের সামনে এসেছে। যেখানে আমেরিকার ‘Brass Against’ নামের এক বিখ্যাত ব্যান্ডের প্রধান গায়ক সোফিয়া উরিস্তা হঠাৎই স্টেজের মাঝে এক ভক্তের মুখে প্রস্রাব করে দেন, যা দেখে সত্যিই হতবাক সবাই।

ফ্লোরিডায় গত সপ্তাহে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সোফিয়া উরিস্তা যেখানে তাঁর দর্শকের সংখ্যাও ছিল অগনিত। সেই ভক্তকুলের মাঝেই এমন তাজ্জব ঘটনা ঘটিয়েছেন তিনি। গানের আবেগে সারা স্টেজ দাপিয়ে নেচে বেড়াছিলেন উরিস্তা এবং তার সাথে তার গানের দলও ছিল। ভক্তদের হাততালি আর উন্মাদনায় ভরে উঠেছিল অনুষ্ঠান আর তার মাঝেই হঠাৎ চোখ কপালে ওঠার জোগাড়।

উড়িস্তার এক ভক্ত হঠাৎই উত্তেজিত হয়ে স্টেজের মাঝে উঠে পড়েন আর তারপরেই গায়িকা ভক্তের সামনে এগিয়ে আসলে ওই ভক্ত স্টেজের মাঝে লম্বা হয়ে শুয়ে পড়েন। ঠিক তখনই উরিস্তা ভক্তের মুখের ওপর উঠে গিয়ে প্যান্ট নামিয়ে প্রস্রাব করতে শুরু করেন। আর এই ঘটনায় নির্বাক হয়ে যায় সবাই। সেই ভক্ত শান্তভাবে কিছু না বলেই ঘটনার পর স্টেজ থেকে নেমে যান।

এমন অত্যন্ত নিন্দাজনক ঘটনায় গর্জে উঠেছিল সারা সোশ্যাল মিডিয়া। এত বড় একজন গায়িকা এমন অশোভনীয় কাজ কিভাবে করলেন তারই উত্তর চাইছিলেন দর্শকরা। আর তারপরেই সোফিয়া উরিস্তাকে সবার সামনে সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চাইতে দেখা যায়।

তিনি তাঁর করা ভুল স্বীকার করে লেখেন, তিনি উক্ত ঘটনার পুরোটাই অনিচ্ছাকৃত ভাবে আবেগের বশবর্তী হয়ে করে ফেলেছেন এবং সেই সঙ্গে ভবিষ্যতে এমন ঘটনার আর পুনরাবৃত্তি ঘটবে না বলেও তিনি স্বীকার করে নিয়েছেন।