Vodafone Idea এমন দুটি সুবিধা দিচ্ছে Jio গ্রাহকরা পান না

Vodafone Idea বা VI তাদের গ্রাহকদের এমন দুটি সুবিধা দিয়ে থাকে Jio অথবা অন্যকোন টেলিকম সংস্থার গ্রাহকরা পান না।

নিজস্ব প্রতিবেদন : ভারতের টেলিকম বাজারে টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রতিনিয়ত প্রতিযোগিতা চলছে। নিজেদের গ্রাহকসংখ্যা ধরে রাখতে অথবা গ্রাহক সংখ্যা বৃদ্ধি করতে এই সকল টেলিকম সংস্থাগুলি তাদের গ্রাহকদের জন্য প্রতিনিয়ত নতুন নতুন অফার দিয়ে আসছে।

তবে এই প্রতিযোগিতার বাজারে গ্রাহক সংখ্যার নিরিখে সবার উপরে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা Jio থাকলেও Vodafone Idea বা VI তাদের গ্রাহকদের এমন দুটি সুবিধা দিয়ে থাকে Jio অথবা অন্যকোন টেলিকম সংস্থার গ্রাহকরা পান না।

Vodafone Idea বা VI তাদের গ্রাহকদের জিও সহ অন্যান্য টেলিকম সংস্থাগুলির তুলনায় বাড়তি যে দুটি সুবিধা দিয়ে আসছে সেটি হল বিঞ্জ ওয়াচিং এবং উইকেন্ড ডেটা রোল ওভার। এই টেলিকম সংস্থা এই দুটি সুবিধা তাদের গ্রাহকদের দিয়ে আপাতত অন্যান্য সমস্ত টেলিকম সংস্থার তুলনায় আলাদা নজর কেড়েছে।

বিঞ্জ ওয়াচিং : এই সুবিধার মাধ্যমে গ্রাহকরা রাত্রি বারোটা থেকে সকাল ছয়টা পর্যন্ত সম্পূর্ণ বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারেন। সপ্তাহের সাত দিনই এই সুবিধা পাবেন VI গ্রাহকরা।

উইকেন্ড ডেটা রোল ওভার : এই সুবিধার মাধ্যমে Vi গ্রাহকরা তাদের দৈনিক যে ডেটার কোটা রয়েছে তা শেষ করতে না পারলে সঞ্চয়ে থেকে যায়। সেই সঞ্চিত ডেটা ব্যবহার করা যায় শনিবার এবং রবিবার যেকোনো সময়।

তবে এই দুটি সুবিধা পেতে হলে Vi গ্রাহকদের অবশ্যই তাদের যেকোনো একটি আনলিমিটেড প্ল্যান রিচার্জ করতে হবে। এই সুবিধা পাওয়ার জন্য মিনিমাম রিচার্জ শুরু হচ্ছে ২৪৯ টাকায়। ১৬ই ফেব্রুয়ারি ২০২১ থেকে রিচার্জ করা গ্রাহকরা এই সুবিধা পাবেন। তবে এই সুবিধা কতদিন চলবে তা এখনও জানানো হয়নি।