বাড়তি খরচ ছাড়াই প্রতিদিন ৬ ঘন্টা Unlimited ইন্টারনেট, Vi-এর নয়া অফার

নিজস্ব প্রতিবেদন : দেশের টেলিকম বাজারে প্রতিনিয়ত প্রতিযোগিতা বাড়ছে টেলিকম সংস্থাগুলির মধ্যে। আর এই প্রতিযোগিতায় শামিল মূলত তিনটি টেলিকম সংস্থা Jio, Airtel এবং Vi বা Vodafone Idea। এই প্রতিযোগিতায় নিজেদের আধিপত্য কায়েম করতে এবার Vi নিয়ে এলো এমন একটি অফার যাতে গ্রাহকরা কোনো রকম বাড়তি খরচ ছাড়াই টানা ৬ ঘন্টা Unlimited ইন্টারনেট করার সুযোগ পাবেন।

Vi-এর তরফ থেকে মঙ্গলবার জানানো হয়েছে, এখন থেকে তাদের যে সমস্ত গ্রাহকরা ২৪৯ টাকা বা তার বেশি আনলিমিটেড কম্বো প্ল্যান রিচার্জ করবেন তারা এই সুবিধা পাবেন। এই সুবিধা পেতে গ্রাহকদের কোথাও কোনো রকম রেজিস্ট্রেশন বা কিছু করতে হবে না। কেবলমাত্র ২৪৯ টাকা বা তার বেশি যেকোনো একটি কম্বো আনলিমিটেড প্ল্যান রিচার্জ করলেই হবে। তবে এই অফার কতদিন চলবে তার সম্পর্কে কিছু জানানো হয়নি।

পাশাপাশি সংস্থার তরফ থেকে এটাও জানানো হয়েছে, গ্রাহকরা ২৪৯ টাকা বা তার বেশি যে প্ল্যান রিচার্জ করবেন তার সুবিধাও পাওয়া যাবে। অর্থাৎ কোন গ্রাহক যদি ২৪৯ টাকার রিচার্জ করে থাকেন সেক্ষেত্রে তিনি প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের সুবিধা পাবেন। আর এর সাথে সাথে প্রতিদিন টানা ৬ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট করার সুযোগ দেওয়া হবে।

প্রতিদিন কোন সময় Unlimited ইন্টারনেট ব্যবহার করতে পারবেন গ্রাহকরা?

আরও পড়ুন :

সংস্থার তরফ থেকে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার জন্য যে সময় নির্দিষ্ট করে দেওয়া হয়েছে তা হলো রাত্রি ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত। অর্থাৎ ওই সময় যে সমস্ত গ্রাহকরা ইন্টারনেট করবেন সেই সময় তাদের কোন ডেটা খরচ হবে না। বাকি সময় অর্থাৎ সকাল ৬ টা থেকে রাত্রি ১২ টা পর্যন্ত গ্রাহকরা যে পরিমাণ ইন্টারনেট করবেন তা খরচ হবে প্রতিদিনের ডেটা (১.৫ জিবি/২ জিবি/ ৩ জিবি/ ৪ জিবি ইত্যাদি) কোটা থেকে।