১০ দিনে ১৩টি ভূতের সিনেমা দেখলেই ৯৫০০০ টাকা, দিচ্ছে এই সংস্থা

নিজস্ব প্রতিবেদন : আপনার মধ্যে যদি ভূতের কোন ভয় না থাকে, রাতের অন্ধকারে একা বাড়িতে বসে যদি ভূতের সিনেমা দেখতে সমর্থ হন তাহলে আপনার সামনে সুযোগ প্রায় এক লক্ষ টাকা জিতে নেওয়ার। সম্প্রতি এমনই একটি অফার দিয়েছে একটি সংস্থা। যেখানে বলা হয়েছে ১০ দিনে ১৩টি ভূতের সিনেমা দেখলেই মিলতে পারে ৯৫০০০ টাকা।

এমন অভিনব অফার দেওয়া সংস্থাটির নাম হল ‘ফিনান্স বাজ’। তারা মূলত একটি সমীক্ষা চালানোর জন্য এই অফার দিয়েছে বলে জানা যাচ্ছে। তাদের টপিক হলো, ভূতের সিনেমায় বাজেট বেশি হলেই কি তা বেশি ভয় পাওয়ায়? এই অফারের পরিপ্রেক্ষিতে তারা বিশ্বের ১৩টি ভূতের সিনেমা বেছে নিয়েছে, যে সিনেমাগুলি অবশ্যই আলাদা আলাদা বাজেটের।

সংস্থার তরফ থেকে বেছে নেওয়া এই ১৩টি ভূতের সিনেমা দেখে ফেলা অকুতোভয় ব্যক্তিকে দেওয়া হবে ১৩০০ ইউএস মার্কিন ডলার। যা বর্তমানে ভারতীয় মুদ্রায় প্রায় ৯৫ হাজার টাকা। যে ব্যক্তি এই সকল সিনেমা দেখার জন্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন তাদের শরীরে লাগানো থাকবে একটি ফিটবিট মনিটর। যে যন্ত্রের সাহায্যে মাপা হবে ওই ব্যক্তির হার্টবিট।

যন্ত্রের সাহায্যে মাপা হার্টবিটের পরিমাপ হিসাবেই ওই ব্যক্তিকে এই পুরস্কারে পুরস্কৃত করা হবে বলে জানা যাচ্ছে। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আবেদন করার শেষ তারিখ হল ২৬ সেপ্টেম্বর। আবেদনের পর আগামী ১ অক্টোবর থেকে নির্বাচিত ব্যক্তিদের নাম ঘোষণা করা হবে।

এই প্রতিযোগিতায় যে ১৩টি ভূতের সিনেমা দেখানো হবে সেই সিনেমাগুলি হল স, দ্য অ্যামিতিভিলে হরর, এ কোয়াইট প্লেস, এ কোয়াইট প্লেস (২), ক্যান্ডিম্যান, ইনসিডিয়াস, দ্য ব্লেয়ার হুইচ প্রজেক্ট, সিনিস্টার, গেট আউট, দ্য পারজ, হ্যালোইন, প্যারানর্মাল অ্যাক্টিভিটি এবং অ্যানাবেলে।