Lottery: লটারিতে ৩৪ কোটি টাকা জিতেই আনন্দে আত্মহারা, ভোগ করার আগেই হার্ট অ্যাটাক বিজেতার

Prosun Kanti Das

Published on:

The winner has a heart attack from the joy of winning the lottery: চরম উৎসাহ-আনন্দে মানুষের চোখে জল আসে। তবে আনন্দে আত্মহারা হয়ে যে হৃদরোগের আক্রান্ত হয় এই প্রথমবার। হ্যাঁ, এমনই ঘটনা ঘটেছে সিঙ্গাপুরের এক ক্যাসিনোয়। লটারি (Lottery) জেতার আনন্দে খুশির জোয়ারে ভাসে ব্যক্তি। আর তারপরেই নুইয়ে পড়েন মাটিতে। হঠাৎ করেই কি এমন হলো ব্যক্তির? বর্তমানে কোন অবস্থায় আছেন তিনি? প্রকাশ্যে এলো তথ্য।

প্রসঙ্গত, আমেরিকার মিশিখগানে ঘটেছিল এক অদ্ভুত ঘটনা। আমেরিকার মিশিখগান সমুদ্র সৈকতে পাওয়া গিয়েছিল মৃত অবস্থায় এক ব্যক্তিকে। যে ব্যক্তির পকেটে পাওয়া গিয়েছিল লটারির টিকিট। যে টিকিট তিনি জিতে ছিলেন। এবার সেই একই ঘটনা ঘটলো সিঙ্গাপুরের এক ক্যাসিনোয়। যেখানে টেবিলে বসে থাকা অবস্থাতেই আনন্দের জোয়ারে হার্ট অ্যাটাক হয় এক ব্যক্তির। কি এমন ঘটেছিল সেদিন?

রিপোর্ট সূত্রে খবর, ২২শে জুন ক্যাসিনোয় ঘটে এই ঘটনা। প্রায় প্রতিদিনই সিঙ্গাপুরের একটি ক্যাসিনোয় যেতেন ওই ব্যক্তি। যে ক্যাসিনো পরিচালনা করে লাস ভেগাস স্যান্ডস নামক একটি সংস্থা। নেভাদায় অবস্থিত সেই সংস্থা। ক্যাসিনোতে গিয়ে প্রায়ই লটারি খেলতেন ব্যক্তি। কখনো জিততেন তো কখনো হারতেন। প্রতিদিনের মতো সেদিনও অর্থাৎ ২২শে জুন ক্যাসিনোয় যান। রোজকারের মতো খেলাতে যোগও দেন। তবে সেদিন মা লক্ষ্মীর আশীর্বাদে পরিপূর্ণ ছিলেন তিনি। যার ফলে দান লাগাতেই এক ধাক্কায় হাজার কিংবা লাখ নয়, একবারে কোটিতে (Lottery) জাম্প করেন তিনি। সেই খেলায় জ্যাকপটে প্রায় ৩.২ মিলিয়ন পাউন্ড জিতে যান। যার ভারতীয় মূল্য প্রায় ৩৩ কোটি ৭৬ লাখ টাকার কিছুটা বেশি।

আরও পড়ুন 👉 Lottery Winning Tricks: লটারি জিততে চান, এই ৫ কৌশলে হতে পারেন কোটিপতি

একসাথে অত টাকা জেতার আনন্দে লাফালাফি নাচানাচি করতে শুরু করেন ওই ব্যক্তি। তারপরেই হঠাৎ করে মাটিতে নুইয়ে পড়েন তিনি। তখন ক্যাসিনোর আশেপাশের লোকজন ছুটে এসে ঘিরে ধরে তাকে। চেষ্টা চালায় সুস্থ করার। এদিন ওই ব্যক্তির সাথে এসেছিলেন এক মহিলা। তিনিও সুস্থ করে তোলার জন্য চিৎকার করেন সাহায্যের জন্য। তারপর ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানান তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তবে বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

অপরদিকে এই ব্যক্তির খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় ব্যক্তির মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ে। তবে নানা প্রতিবেদন তরফে জানানো হয়েছে এই খবরটি পুরো মিথ্যে। ব্যাক্তি চিকিৎসাধীন রয়েছে। পাশাপাশি ক্যাসিনো তরফে মালিক জানিয়েছেন, মৃত্যুর খবরটি ভুয়ো। এই খবরে মানসিক চাপের মধ্যে রয়েছে ব্যাক্তির পরিবার। ভেঙে পড়েছে ব্যক্তির পরিবারের সদস্যরা। এছাড়াও সংস্থা তরফেও ব্যক্তির জেতা টাকার (Lottery) মূল্য স্পষ্ট করেনি। ক্যাসিনো তরফেও সেই অংকের মূল্য অস্পষ্ট রাখা হয়েছে।