কোন রিচার্জ ছাড়াই ফ্রি কল, Jio Phone গ্রাহকদের জন্য সুখবর

নিজস্ব প্রতিবেদন : দেশের বিপুল সংখ্যক মানুষের হাতে যাতে মোবাইল কানেকশন পৌঁছে যায় তার জন্য সদা সচেষ্ট মুকেশ আম্বানির সংস্থা Reliance Jio। যে কারণে তারা কম দামে একাধিক রিচার্জ প্ল্যান আনার পাশাপাশি এনেছে কম দামে Jio Phone। আর বর্তমান করোনা পরিস্থিতিতে যখন দেশের অধিকাংশ মানুষের সময় কাটছে আর্থিক দূরাবস্থার মধ্যে, সেই সময় এই সংস্থা তাদের Jio Phone গ্রাহকদের কোনরকম রিচার্জ ছাড়াই কথা বলার সুযোগ করে দিলো। এর পাশাপাশি আরও বেশ কিছু সুবিধা আনা হয়েছে সংস্থার তরফ থেকে।

Reliance-এর তরফ থেকে শুক্রবার টুইট করে জানানো হয়েছে, যতদিন এই করোনা পরিস্থিতি চলবে ততদিন Jio Phone গ্রাহকরা কোনরকম রিচার্জ ছাড়াই প্রতিমাসে যেকোন নম্বরে ৩০০ মিনিট বিনামূল্যে কথা বলতে পারবেন। এর পাশাপাশি এদিন সংস্থার তরফ থেকে একটি নতুন রিচার্জ প্ল্যান Buy one get one লঞ্চ করার ঘোষণা করা হয়েছে। চলুন দেখে নেওয়া যাক সংস্থার তরফ থেকে এই সকল সুবিধা পাওয়ার জন্য কি কি শর্ত রাখা হয়েছে।

১) কোনরকম রিচার্জ ছাড়া করোনা পরিস্থিতির চলাকালীন প্রতি মাসে যে ৩০০ মিনিট করে বিনামূল্যে কথা বলার সুযোগ করে দেওয়া হয়েছে সেই অফার অনুযায়ী গ্রাহকরা প্রতিদিন সর্বোচ্চ ১০ মিনিট কথা বলতে পারবেন। এই সুবিধা কতদিন চলবে তা জানানো না হলেও জানানো হয়েছে কোভিড পরিস্থিতি চলাকালীন এই সুবিধা দেওয়া হবে গ্রাহকদের।

আরও পড়ুন :

২) Buy one get one রিচার্জ অফার অনুযায়ী এখন গ্রাহকরা ৭৫ টাকার রিচার্জ প্ল্যান রিচার্জ করলে সম্পূর্ণ বিনামূল্যে আরও একটি ৭৫ টাকার রিচার্জ প্ল্যান পাবেন। অর্থাৎ ৭৫ টাকা রিচার্জে চলবে দু’মাস।