Jio Offer: কোন খরচ ছাড়াই এক বছরের রিচার্জ দিচ্ছে Jio, সুযোগ পেতে পারেন আপনিও

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : দেশের বৃহত্তম টেলিকম সংস্থা হিসেবে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও প্রতিনিয়ত তাদের গ্রাহকদের নতুন নতুন অফার (Jio Offer) দিয়ে থাকে। এছাড়াও এই টেলিকম সংস্থাটি তাদের গ্রাহকদের জন্য সস্তায় নতুন নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করে গ্রাহকদের মন জয় করে চলেছে। আর এবার এই টেলিকম সংস্থার গ্রাহকরা পুরো এক বছরের রিচার্জ প্ল্যান কোনরকম খরচ ছাড়াই পেতে পারেন। জিও তাদের গ্রাহকদের একটি শর্তে এমন অফার (Jio Offer) দিচ্ছে।

Advertisements

কোনরকম খরচ ছাড়াই জিও গ্রাহকরা ৩৬৫ দিনের যে রিচার্জ প্ল্যানটি পেতে পারেন তার মূল্য হল ৩৫৯৯ টাকা। এত টাকার একটি রিচার্জ প্ল্যান অফার হিসাবে পাওয়ার ক্ষেত্রে কোন খরচ করতে হবে না, বিষয়টি অনেকের কাছেই অবিশ্বাস্য। তবে অবিশ্বাস্য লাগলেও কিন্তু সম্প্রতি জিওর তরফ থেকে গ্রাহকদের এমনই সুযোগ দেওয়া হচ্ছে। আর সেই সুযোগ পেতে পারেন আপনিও।

Advertisements

৩৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান কোনরকম খরচ ছাড়াই গ্রাহকরা পাওয়ার ক্ষেত্রে সংস্থার তরফ থেকে যে শর্ত রাখা হয়েছে সেই শর্ত অনুযায়ী গ্রাহকদের নিতে হবে জিও এয়ার ফাইবার। অফার অনুযায়ী আপাতত মাত্র ৫০ টাকা খরচ করলেই গ্রাহকরা জিও এয়ার ফাইবার বুক করতে পারবেন। এছাড়াও এয়ারফাইবার ফ্রিডম অফার চলাকালীন ৩০ শতাংশ ছাড়ে তিন মাসের জন্য প্ল্যান কেনা যাবে।

Advertisements

আরও পড়ুন : Jio Sim Card: আপনারও কি রয়েছে জিওর সিম, তাহলে এখনই হয়ে যান সতর্ক

জিও এয়ার ফাইবার ফ্রিডম অফার চলাকালীন গ্রাহকরা কমকরে ৫৯৯ টাকার তিন মাসের রিচার্জ প্ল্যান নিলে ১০০০ টাকা ইনস্টলেশন চার্জের ক্ষেত্রেও ছাড় দেওয়া হচ্ছে। এতে রয়েছে আনলিমিটেড ওয়াইফাই। প্রতিমাসে এক হাজার জিবি পর্যন্ত হাইস্পিড ডেটা। ৮০০টির বেশি টিভি চ্যানেল এবং ১৩টি ওটিটি প্ল্যাটফর্ম।

আর এসবের সঙ্গেই ৩৫৯৯ টাকার ৩৬৫ দিনের রিচার্জ প্ল্যানটি বিনামূল্যে দেওয়া হচ্ছে গ্রাহকদের। তবে এই সুযোগ অবশ্য সমস্ত গ্রাহকদের দেওয়া হচ্ছে না। বেছে নেওয়া কিছু গ্রাহকদেরই এই সুযোগ দেওয়া হচ্ছে। তারা এই সুযোগ পাবেন সেই সকল গ্রাহকরা ৩৬৫ দিনের জন্য আনলিমিটেড কল, প্রতিদিন ২.৫ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস সহ অন্যান্য বিভিন্ন সুবিধা উপভোগ করতে পারবেন।

Advertisements